বাস চাপায় স্বামী-স্ত্রী নিহত, আহত ২ সন্তান

বাস চাপায় স্বামী-স্ত্রী নিহত, আহত ২ সন্তান

ছবি: সংগৃহীত

ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার কাবিলা এলাকায় দ্রুতগামী বাসের চাপায় রাস্তা পারাপারের সময় স্বামী-স্ত্রী নিহত হয়ছেন। এতে আহত হয়েছেন তাদের এক ছেলে ও এক মেয়ে।

বুধবার রাত সাড়ে ৮টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের কাবিলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন জেলার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের বাড়াইর গ্রামের ইদ্রিস মিয়া (৫০) ও স্ত্রী লুৎফা বেগম (৪২)। তাদের দুই সন্তানকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য আবাদ মিয়া জানান, অন্য একটি গাড়িতে করে একই পরিবারের চার সদস্য কাবিলা বাসস্টেন্ড এলাকায় নামেন। তারা রাস্তার দক্ষিণ পাশ থেকে উত্তর পাশে যাওয়ার পথে ঢাকাগামী ঢাকা এক্সপ্রেসের একটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে লুৎফা বেগম ও হাসপাতালে নেয়ার পথে স্বামী ইদ্রিস মিয়ার মৃত্যু হয়। তাদের দুই সন্তানের মধ্যে মেয়েটির অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

খবর পেয়ে ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার উপ-পরিদর্শক (এস আই) আবদুল রহমান ঘটাস্থলে পৌছে লাশ উদ্ধার ও দূর্ঘটনা কবলিত বাসটিকে জব্দ করেন। তিনি জানান আমরা বাস চালক আবদুর রহমানকে আটক করেছি। বাসটিও আমাদের হেফাজতে রয়েছেন।