লাইনচ্যুতের ৬ ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক

লাইনচ্যুতের ৬ ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক

লাইনচ্যুতের ৬ ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক

জয়পুরহাটে একতা এক্সপ্রেস ট্রেনের লাইনচ্যুত বগি উদ্ধার করায় ছয় ঘণ্টা পর রেল যোগাযোগ স্বাভাবিক হয়েছে।শনিবার বেলা ১১টার দিকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।এ তথ্য নিশ্চিত করেছেন জয়পুরহাট স্টেশন মাস্টার হাবিবুর রহমান।

এর আগে ভোর ৫টার দিকে জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার তিলকপুর রেলস্টেশনে পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী একতা এক্সপ্রেস ট্রেনটির একটি বগির চারটি চাকা লাইনচ্যুত হয়। এ ঘটনার পর থেকে আক্কেলপুর রেলস্টেশনে ঢাকাগামী নীলসাগর এক্সপ্রেস, জয়পুরহাটে রাজশাহীগামী বরেন্দ্র এক্সপ্রেস, সান্তাহার স্টেশনে পঞ্চগড়গামী দ্রুতযান এক্সপ্রেস ও চিলাহাটীগামী সীমান্ত এক্সপ্রেস ট্রেন আটকা পড়ে। এতে একতা এক্সপ্রেসসহ মোট ৫টি ট্রেনের যাত্রীরা চরম দুর্ভোগে পড়েন। যাত্রীদের কেউ-কেউ বিকল্প পথে ঢাকায় রওনা হন।

আক্কেলপুর স্টেশন মাস্টার তোফাজ্জল হোসেন জানান, পঞ্চগড়ের বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলস্টেশন থেকে ছেড়ে আসা ঢাকাগামী একতা এক্সপ্রেস ট্রেনটি শনিবার ভোর চারটা ৪৮ মিনিটে আক্কেলপুর রেলস্টেশন ছেড়ে যায়। ট্রেনটি ছেড়ে যাওয়ার ১২ মিনিট পর আক্কেলপুর উপজেলার তিলকপুর রেলস্টেশনে ট্রেনটির একটি বগির চারটি চাকা লাইনচ্যুত হয়।