বিএনপির সাথে কোয়ার্টার ফাইনাল খেলা হয়েছে, নির্বাচনে হবে ফাইনাল : কাদের

বিএনপির সাথে কোয়ার্টার ফাইনাল খেলা হয়েছে, নির্বাচনে হবে ফাইনাল : কাদের

বিএনপির সাথে কোয়ার্টার ফাইনাল খেলা হয়েছে, নির্বাচনে হবে ফাইনাল : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির সাথে কোয়ার্টার ফাইনাল খেলা হয়ে গেছে। এরপর সেমি ফাইনাল খেলা হবে। নির্বাচনে হবে ফাইনাল খেলা।সোমবার চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। দীর্ঘ সাত বছর পর এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনকে কেন্দ্র করে সকালে দুপক্ষের চেয়ার নিক্ষেপের অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, বেলা ১১টার সময় শহরের টাউন ফুটবল মাঠে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু হয়। সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য কাজী জাফর উল্লাহ।

প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের বিএনপির উদ্দেশে বলেন, মানুষ পুড়িয়ে হত্যা করে ক্ষমতায় আসা যায় না। মানুষেরআস্থা অর্জন করা যায় না। বিএনপির কাজই হচ্ছে লুটপাট ও সন্ত্রাস করা। তারা দেশে কী করেছে তা আপনারা (জনগণ) দেখেছেন।কাদের বলেন, দেশ থেকে অর্থ লুটপাট করে বিদেশ পাঠিয়ে তারা আবার রিজার্ভ নিয়ে কথা বলে। দেশে যথেষ্ট পরিমাণ রিজার্ভ রয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম প্রধান বক্তা এবং খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হকসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের বক্তৃতা করেন।

এদিকে সম্মেলনকে ঘিরে সকালে দু'পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়েছে। এ সময় দু'পক্ষের সংঘর্ষে ছয়জন আহত হওয়ার দাবি করা হচ্ছে। অন্যিদিকে এ সম্মেলনকে ঘিরে দলীয় নেতা-কর্মীদের মধ্যে দেখা দিয়েছে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা। পদপ্রত্যাশী, নেতাকর্মীদের বিলবোর্ড, ব্যানার, ফেস্টুন ও তোরণে তোরণে ছেয়ে গেছে পুরো জেলা শহর।