আ.লীগ নেতারা কখনো দেশ ছেড়ে পালাবেন না : ওবায়দুল কাদের

আ.লীগ নেতারা কখনো দেশ ছেড়ে পালাবেন না : ওবায়দুল কাদের

আ.লীগ নেতারা কখনো দেশ ছেড়ে পালাবেন না : ওবায়দুল কাদের

সড়ক, পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ নেতারা কোনো প্রতিকূল পরিস্থিতিতেই দেশ ছেড়ে পালাবেন না।

তিনি বলেন, বিএনপি এখন সরকারকে পালিয়ে যেতে বলছে। তারা (বিএনপি নেতারা) বলেছেন, সরকার পালানোর কোনো পথ খুঁজে পাবে না, এটা হাস্যকর।ঐতিহাসিক রাজশাহী মাদরাসা মাঠে রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসভায় রবিবার আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

দর্শকদের হাসি ও উল্লাসের মধ্যে সেতুমন্ত্রী বলেন, আমি পালাবো না, প্রয়োজনে ফখরুল সাহেবের বাসায় যাব। তুমি কি আমাদের আশ্রয় দেবে না?যদি না হয়, ঠাকুরগাঁওয়ে তার একটি বাড়ি আছে এবং আমরা সেই বাড়িতে যাব,

কাদের বলেন, জনরোষ থেকে নিজেদের চামড়া বাঁচাতে বিএনপি নেতাদের দেশ ছেড়ে পালিয়ে যাওয়ার ইতিহাস রয়েছে। এছাড়া লন্ডনে পালানোর আগে তারেক রহমান একটি বন্ডে সই করেছিলেন যে তিনি আর রাজনীতি করবেন না।

এই আওয়ামী লীগ নেতা বলেন, দণ্ডিত পলাতক এখন বিরোধী দলের নেতা।ওবায়দুল কাদের বলেন, তিনি এ দেশে জন্মেছেন এবং এ দেশেই মৃত্যুবরণ করবেন।বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর শনিবার ক্ষমতাচ্যুত হওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন।

ওবায়দুল কাদের আরও বলেন, তারা নতুন কর্মসূচির মাধ্যমে সরকারের কাছে একটি বার্তা পাঠাতে চান।তা হল অবিলম্বে পদত্যাগ করে একটি তত্ত্বাবধায়ক সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করা এবং একটি নতুন নির্বাচন কমিশনের অধীনে জনগণকে তাদের ভোটের অধিকার প্রয়োগ করার অনুমতি দেয়া।

সূত্র : ইউএনবি