মাগুরায় প্রতিপক্ষের হামলায় আওয়ামী লীগ কর্মী খুন

মাগুরায় প্রতিপক্ষের হামলায় আওয়ামী লীগ কর্মী খুন

প্রতীকী ছবি

মাগুরা সদর উপজেলার হাজীপুর ইউনিয়নের শ্রীরামপুর গ্রামে প্রতিপক্ষের হালায় জাহিদ জোয়াদ্দার (৫৫ ) নামের আওয়ামী লীগ কর্মী খুন হয়েছেন। শনিবার বিকালে এ ঘটনা ঘটে।

নিহত আওয়ামী লীগ কর্মী জাহিদ ওই গ্রামের মসিয়ার জোয়াদ্দারের ছেলে ও হাজীপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য।

হাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মোজাহারুল হক আখরোট জানান, হাজীপুর ইউনিয়ন বিএনপির সহ সভাপতি আরজু মোল্লা ও ৩ নম্বর ওয়র্ডের মেম্বর তাহাজ্জত হোসেনের সাথে দীর্ঘদিন ধরে জায়েদ জোয়াদ্দারের সামাজিক বিরোধ চলে আসছে। এরই এক পর্যায়ে শনিবার বিকেলে শ্রীরামপুর মাঠে নিজ জমিতে সার বোনার সময় প্রতিপক্ষ আরজু মোল্লা ও তাহাজ্জত মেম্বরের লোকেরা একত্রিত হয়ে জায়েদ জোয়াদ্দারের উপর হামলা চালায়। এ সময় হামলাকারীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম ও পায়ের রগ কেটে দেয়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করে। রাতে তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় যাওয়ার পথে ভোর রাতে তার মৃতু হয়।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, সামাজিক বিরোধের জের ধরে সদর উপজেলার শ্রীরামপুর গ্রামে প্রতিপক্ষের হামলায় জায়েদ জোয়াদ্দার নামে এক ব্যক্তি খুন হয়েছে। লাশের ময়নাতদন্ত চলছে। এ ব্যাপারে সদর থানায় মামলা পক্রিয়াধীন রয়েছে। আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।