তাড়াশে গুলিতে সাবেক ইউপি চেয়ারম্যান নিহত

তাড়াশে গুলিতে সাবেক ইউপি চেয়ারম্যান নিহত

প্রতীকী ছবি

সিরাজগঞ্জের তাড়াশে দুর্বৃত্তদের গুলিতে সাবেক চেয়ারম্যান আবদুল কুদ্দুস সরকার (৫৩) নিহত হয়েছেন। শনিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার দেশীগ্রাম ইউনিয়নের ভোগলমান চারমাথা বাজারে এ ঘটনা ঘটে।

নিহত চেয়ারম্যান আবদুল কুদ্দুস সরকার ভোগলমান চারমাথা গ্রামের মরহুম আব্দুল কাদেরের ছেলে। তিনি দেশীগ্রাম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাবেক সভাপতি ছিলেন।

বিষয়টি নিহত চেয়ারম্যানের ছেলে রুহুল আমীন নিশ্চিত করেন। তিনি জানান, হত্যাকারীরা পূর্ববাংলা সর্বহারা পার্টির সদস্য। তারা গুলি চালিয়ে আমার বাবাকে হত্যা করেছে।

স্থানীয়রা জানান, সন্ধ্যার দিকে পূর্ববাংলার সর্বহারা পার্টির ২০ থেকে ২৫ জন অস্ত্রধারী সদস্য ভোগলমান চারমাথা বাজারে আসে। তারা হ্যান্ডমাইকে বাজারের লোকজনকে বাজার ত্যাগ করার নির্দেশ দেয়। এ সময় তারা কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে আতঙ্কের সৃষ্টি করে। এরপর আব্দুল কুদ্দুস সরকারের ছেলের কীটনাশক দোকানে ঢুকে তাকে গুলি করে এলাকা ত্যাগ করে। খবর পেয়ে তাড়াশ পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়।

এ বিষয়ে তাড়াশ থানার এস আই আব্দুস সালামের সাথে যোগাযোগ করা হয়। তিনি জানান, পুলিশ ঘটনাস্থলে রয়েছে। পরে বিস্তারিত জানানো হবে।