টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় বাবা-মেয়েসহ নিহত ৬

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় বাবা-মেয়েসহ নিহত ৬

ছবি:সংগৃহীত

টাঙ্গাইলের মির্জাপুরে ড্রামট্রাক, প্রাইভেটকার ও সিএনজি চালিত অটোরিকশার মধ্যে ত্রিমুখী সংঘর্ষে বাবা ও মেয়েসহ অন্তত ৬ জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও অন্তত ৩ জন। আহতদের কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের প্রত্যেকের অবস্থায় আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন। 

সোমবার (৯ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে মির্জাপুর উপজেলার বাঁশতৈল ইউনিয়নের বটতলী নামক স্থানে গোড়াই-শফিপুর আঞ্চলিক সড়কে হোসেন মার্কেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা সবাই সিএনজি অটোরিকশার যাত্রী ছিলেন। 

নিহত ৬ জন হলেন, উপজেলার আজগানা ইউনিয়নের বেলতৈল গ্রামের খলিল মিয়ার ছেলে হৃদয় (১৮), কুড়াতলী গ্রামের জহুর উদ্দিনের ছেলে সোনাম উদ্দিন (৬০), একই গ্রামের হাশেম আলীর ছেলে মাশরাফুল (৮), জাকির মাস্টার (৪৫), হাফিজ উদ্দিন (৬০) ও তার মেয়ে রুনু বেগম (৩০)।সংঘর্ষে অটোরিকশা উল্টে হৃদয় ও মাশরাফুল মারা ঘটনাস্থলেই মারা যান। হাসপাতালে নেয়ার পথে সোনাম ও অপর তিনজন হাসপাতালে নেয়ার পর মারা যান। 

বিষয়টি নিশ্চিত করে মির্জাপুর দেওহাটা পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম জানিয়েছেন, ড্রামট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হবে।