গাজীপুরে তালাবদ্ধ ঘর থেকে যুবকের গলাকাটা লাশ উদ্ধার, বাবা-মা পালাতক

গাজীপুরে তালাবদ্ধ ঘর থেকে যুবকের গলাকাটা লাশ উদ্ধার, বাবা-মা পালাতক

প্রতীকী ছবি

গাজীপুরে তালাবদ্ধ ঘর থেকে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাত ৯টার দিকে গাজীপুর সদর উপজেলার বাঘের বাজার এলাকার হজরত আলির ভাড়া দেওয়া ঘর থেকে পুলিশ এই লাশ উদ্ধার করে। ঘটনার পর থেকে উদ্ধার হওয়া ব্যক্তির বাবা-মা পলাতক রয়েছে।

উদ্ধারকৃত ব্যক্তির নাম আশরাফুল আলম (৩৩)। তিনি নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার কানুহারী (করাচাপুর) গ্রামের ওমর ফারুকের ছেলে। গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী এলাকায় বসবাস করতেন তিনি। 

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহতাব উদ্দিন লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, ওমর ফারুক স্ত্রীকে নিয়ে বাঘের বাজার এলাকার হজরত আলির বাড়িতে ভাড়া থাকতো। স্থানীয় একটি পোশাক কারখানায় নিরাপত্তা প্রহরী হিসেবে চাকরি করতেন তিনি। তার ছেলে আশরাফুল আলম টঙ্গী এলাকায় থাকতো।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, আশরাফুল নেশাগ্রস্ত ছিল। টঙ্গি থেকে প্রায়ই বাঘের বাজার বাবা-মার কাছে এসে টাকা চেয়ে ঝগড়া করতো। টাকা না দিলে মা-বাবাকে মারধর করতো। শুক্রবার বাঘের বাজারে বাবার ভাড়া বাসায় আসেন আশরাফুল।  টাকার জন্য তার মাকে মারধর করেন। শনিবার (০৬ মে) সকাল থেকে তাদের ঘর বাইরে থেকে তালা দেওয়া ছিল। সন্ধ্যা হলেও তারা না আসায় আশেপাশের ঘরের লোকদের সন্দেহ হয়। পরে তারা স্থানীয় ইউপি সদস্য ও জয়দেবপুর থানায় খবর দিলে পুলিশ রাত ৯টায় ঘটনাস্থলে গিয়ে তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। এ সময় চকির নিচ থেকে আশরাফুল আলমের গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে। লাশের পাশে একটি চাপাতি পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, ছেলের অত্যাচার ও নির্যাতনে অতিষ্ঠ হয়ে বাবা-মা শুক্রবার (০৫ মে) দিবাগত রাতের কোনো এক সময় তাকে ঘুমের মধ্যে জবাই করে হত্যা করে থাকতে পারে। পরে রাতেই ঘরে তালা দিয়ে তারা পালিয়েছে।