‘টাইগার থ্রি’ সিনেমার শুটিংয়ে আহত সালমান খান

‘টাইগার থ্রি’ সিনেমার শুটিংয়ে আহত সালমান খান

সালমান খান

টাইগার থ্রি-সিনেমার শুটিংয়ে আহত হয়েছেন সালমান খান। এ খবর নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন বলিউড ভাইজান। বৃহস্পতিবার ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করে এমন তথ্যই দিলেন তিনি।

ছবিতে দেখা যাচ্ছে, পেছনে ফিরে দাঁড়িয়ে রয়েছেন অভিনেতা। খালি গা। তবে অনেকেরই দৃষ্টি আকর্ষণ করেছে অভিনেতার পিঠে লাগানো বিশেষ টেপ। সাধারণত শরীরের কোথাও চোট লাগলে চিকিৎসকের পরামর্শে রোগীরা এই ধরনের টেপ ব্যবহার করেন। সঙ্গে সালমানের লেখা ক্যাপশনটিও অনেকের চোখে পড়েছে।

তিনি লিখেছেন, যখন কেউ ভাবে যে সে সারা পৃথিবীর ওজন তার কাঁধে তুলে নিয়েছে। তখন আমি বলি, আগে পাঁচ কিলোর ডাম্বল তুলে দেখাও।’ সঙ্গে অভিনেতা লিখেছেন, ‘টাইগার আহত’।

জানা গেছে, ‘টাইগার ৩’-এর শুটিং করতে গিয়েই পিঠে চোট পেয়েছেন অভিনেতা। আপাতত বিশ্রামে রয়েছেন তিনি। তবে তার চোট কতটা গুরুতর, তা এখনই জানা যাচ্ছে না। অভিনেতার চোটের কারণে এই ছবির শুটিংও পেছাবে কি না সেটাও এখনো স্পষ্ট নয়।

তবে চিন্তার রেশ কাটেনি ভাইজান ভক্তদের। বলিউড সুপারস্টারের পোস্টে একের পর এক মন্তব্য আসছে তার সুস্থতা কামনায়। কেউ তার দ্রুত আরোগ্য কামনা করেছেন। আবার কারো মন্তব্য, আহত বাঘ সব থেকে বেশি ভয়ংকর।

এ বছর নভেম্বরেই মুক্তি পাচ্ছে ‘টাইগার ৩’। সিনেমাটিতে আরওও অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ ও ইমরান হাশমি। তবে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে বলিউড বাদশাহ শাহরুখ খানকেও।