পারিবারিক বিরোধে স্ত্রীকে কুপিয়ে স্বামীর আত্মহত্যা

পারিবারিক বিরোধে স্ত্রীকে কুপিয়ে স্বামীর আত্মহত্যা

প্রতীকী ছবি

নরসিংদীতে পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে কুপিয়ে আত্মহত্যা করেছেন স্বামী। পরে পুলিশ ঘরের দরজা ভেঙে নিহতের মরদেহ উদ্ধার করে।

নিহত আক্তার হোসেন (৩৫) নরসিংদীর টাওয়াদী দাসপাড়া এলাকার মলিন মিয়ার ছেলে। আহত স্ত্রী বৃষ্টি আক্তার শিল্পীকে (২৫) উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে ও অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

বুধবার দুপুরে নরসিংদী পৌর শহরের কাউরিয়া পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। 

পুলিশ জানায়, নিহত আক্তার হোসেন সুমি নামে একটি মেয়েকে বিয়ে করে ঘর সংসার করছিলেন। গত ১ বছর আগে বৃষ্টি আক্তার শিল্পী নামে আরেক নারীকে বিয়ে করেন। বিয়ের বর থেকেই শিল্পীকে নিয়ে নরসিংদী পৌর শহরের কাউরিয়া পাড়া এলাকায় ভাড়া বাসায় থাকতেন। সম্প্রতি নিজ বাড়িতে যাওয়া ও আগের স্ত্রীর সাথে সম্পর্ক সহ পারিবারিক বিষয় নিয়ে দ্বিতীয় স্ত্রী শিল্পীর সাথে মনোমালিন্য চলছিল। এরই ধারাবাকিতায় বুধবার সকাল ১১টার দিকে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে  আক্তার হোসেন তার স্ত্রীকে ধারালো ছুরি দিয়ে কুপাতে থাকে। এতে বৃষ্টি আক্তার শিল্পী রক্তাক্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে অচেতন হয়ে যায়। পরে স্ত্রী মারা গেছে ভেবে আক্তার ঘরের ফ্যানের সাথে রশি ঝুলিয়ে আত্মহত্যা করে। আশপাশের লোকজন টের পেয়ে স্থানীয় কাউন্সিলর ও পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে ফ্যানের সাথে ঝুলন্ত আক্তারের মৃতদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

আক্তারের প্রথম স্ত্রী সুমি বলেন, আমি আমার স্বামীর মা-বাবার সাথে টাওয়াদী দাসপাড়ায় বসবাস করি। দ্বিতীয় বিয়ের পর থেকেই সে আমার সাথে যোগাযোগ বন্ধ করে দেয়। এমনকি মা-বাবার সাথেও যোগাযোগ করত না। আজ সকালে শুনতে পাই সে আত্মহত্যা করেছে।

নিহতের খালা সাজেদা বেগম বলেন, আক্তার তার মা-বাবার সাথে সম্পর্ক রাখতে চেয়েছিল। কিন্তু তার দ্বিতীয় স্ত্রী শিল্পী তা রাখতে দিতে চাইতো না। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া বিবাদ চলত। এই  ধারাবাহিকতায় এ ঘটনা ঘটে।

নরসিংদী সদর থানার এসআই শাহিন বলেন, স্ত্রীকে কুপিয়ে আহত করে আক্তার হোসেন নামে এক ব্যক্তি আত্মহত্যা করেছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘরের দরজা ভেঙে মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।