পুলিশ পরিদর্শকের লাশ উদ্ধার কারা ব্যারাকের ছাদ থেকে

পুলিশ পরিদর্শকের লাশ উদ্ধার  কারা ব্যারাকের ছাদ থেকে

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার (ফাইল ছবি)

এক পরিদর্শকের লাশ উদ্ধার করা হয়েছে গাজীপুরের কাশিমপুর কারাগারের ভেতর পুলিশের ব্যারাক থেকে । মঙ্গলবার (৬ জুন) সকাল ১০টার দিকে অচেতন অবস্থায়  উদ্ধার করে গাজীপুরের শহিদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসাপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

মারা যাওয়া পুলিশ পরিদর্শকের নাম মোয়াজ্জেম হোসেন (৫৭)। তিনি কারাগারের পুলিশ ক্যাম্পে দায়িত্বরত ছিলেন। টাঙ্গাইলের ঘাটাইল থানার বাদে আমজাদী গ্রামের মৃত হাসান আলীর ছেলে তিনি।

পুলিশ জানায়, গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ি থানাধীন কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের পুলিশ ক্যাম্পের ইনচার্জ হিসাবে মোয়াজ্জেম দায়িত্বরত ছিলেন। গতকাল স্কট ডিউটি শেষে কারাগার ক্যাম্পে চলে আসেন তিনি। পরে তিনি প্রচণ্ড গরমের কারণে ক্যাম্পে বিল্ডিংয়ের ছাদে যান। আজ মঙ্গলবার সকালে ইউনিফর্ম পড়া অবস্থায় ছাদে তাকে অচেতন অবস্থায় পান সহকর্মীরা। পরে তাকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

শহিদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা মো. রফিকুল ইসলাম বলেন, দুপুর পৌনে ১২ টার দিকে পুলিশ সদস্যকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। তার লাশ মর্গে রাখা হয়। 

গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আশরাফ বলেন, মোয়াজ্জেম কারাগারে ক্যাম্পে দায়িত্ব পালন করতেন। শারীরিক অসুস্থতার কারণে তিনি মারা গেছেন। হাসপাতাল থেকে তার পরিবারের সদস্যরা লাশ বাসায় নিয়ে গেছেন।