চট্টগ্রামে তেলবাহী ট্রেনের সঙ্গে কাভার্ডভ্যানের সংঘর্ষ, নিহত ১

চট্টগ্রামে তেলবাহী ট্রেনের সঙ্গে কাভার্ডভ্যানের সংঘর্ষ, নিহত ১

সংগৃহীত

চট্টগ্রামের বন্দর থানা এলাকার সল্টগোলা ক্রসিং মোড়ে তেলবাহী ওয়াগন ট্রেনের সঙ্গে কেমিক্যালবাহী লরির সংঘর্ষে হয়েছে। এতে ট্রেনের ধাক্কায় উল্টে যাওয়া লরির নিচ থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (০৮ জুন) রাত পৌনে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

রাত ১২টার দিকে সেখান থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে জানিয়ে চট্টগ্রাম মহানগরের বন্দর জোনের উপ-কমিশনার শাকিলা সুলতানা বলেন, এখনো লাশের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

এর আগে সিইপিজেড ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার রায়হান আশরাফ জানান, কেমিক্যালবাহী একটি লরি বন্দর থেকে বের হওয়ার সময় সল্টগোলা ক্রসিং মোড় এলাকায় ৯টা ৫০ মিনিটের দিকে তেলবাহী ট্রেনের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে বন্দর ও ইপিজেড ফায়ার স্টেশনের ৪টি ইউনিট ঘটনাস্থলে এসে পৌঁছেছে। সংঘর্ষের ফলে লরির উপরে থাকা তেলের ট্যাংকার বাম দিকে কাত হয়ে পড়েছে।

তিনি আরও বলেন, আমরা একটি হেলমেট ও মোটরসাইকেল নিচে দেখতে পাচ্ছি। আশঙ্কা করছি নিচে লোক থাকতে পারে। আমাদের কাছে উদ্ধারকাজের জন্য ভারী সরঞ্জাম না থাকায় বন্দর কর্তৃপক্ষের ক্রেন আসার অপেক্ষা করছি। লরির ট্যাংকার থেকে কেমিক্যাল রাস্তায় ছড়িয়ে পড়েছে।

পরে উদ্ধার কাজ চালাতে চট্টগ্রাম বন্দর থেকে একটি উদ্ধারকারী ক্রেন ঘটনাস্থলে এসে পৌঁছায়।

লরির চালক বা সহযোগী কাউকে পাওয়া গেছে কি-না এমন প্রশ্নের জবাবে রায়হান আশরাফ বলেন, ঘটনার পরপরই তারা পালিয়েছে। এখন পর্যন্ত কাউকে পাওয়া যায়নি।