হৃতিকের সঙ্গী হচ্ছেন কিয়ারা!

হৃতিকের সঙ্গী হচ্ছেন কিয়ারা!

সংগৃহীত

একের পর এক চমক উপহার দিচ্ছে বলিউডের খ্যাতনামা প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস। পরিচালক বদলে অয়ন মুখোপাধ্যায়কে ‘ওয়ার ২’-এর নির্দেশকের আসনে বসিয়ে প্রথম চমকটি সামনে আনেন। এরপরের চমক ছিল আরও বড়। তেলেগু অভিনেতা জুনিয়র এনটিআরকে কাস্ট করেন হৃতিক রোশনের বিপরীতে। এবার জানা গেল তৃতীয় চমক উপহারের কথা।

সেই চমক হলো, ‘ওয়ার ২’-এর প্রধান নারী চরিত্র অর্থাৎ নায়িকার কাস্টিং। হ্যাঁ, এই ছবিতে হৃতিকের নায়িকা হচ্ছেন বলিউডের লাস্যময়ী অভিনেত্রী কিয়ারা আদভানি! সূত্রের খবর, সব কিছু ঠিকঠাক এগোলে কিয়ারাই হচ্ছেন এই ছবির লিড হিরোইন।

‘ওয়ার’ সিনেমায় হৃতিকের বিপরীতে নায়িকা ছিলেন বাণী কাপুর। তবে সিনেমার গল্পে তার চরিত্রটি খুন হয়ে যায়। তাই স্বাভাবিকভাবেই ভক্তদের মনে প্রশ্ন জেগেছিল, দ্বিতীয় কিস্তিতে কে হবেন হৃতিকের নায়িকা?

স্পাই ইউনিভার্সে কিয়ারার ভূমিকা কী হবে তা নিয়ে এখনো নিশ্চিত কিছু জানা যায়নি। ছবিতে তিনি গুপ্তচরের ভূমিকায় থাকবেন নাকি স্রেফ হৃতিক কিংবা এনটিআরের বিপরীতে দেখা যাবে, সে বিষয়টি এখনো পরিষ্কার নয়।

যদিও যশরাজ ফিল্মস কিংবা কিয়ারা আদভানি টিমের পক্ষ থেকে এখনো এ বিষয়ে কোনো ঘোষণা আসেনি। তবে বলিউডের বাতাসে জোর গুঞ্জন, কিয়ারাই হচ্ছেন হৃতিকের সহঅভিনেত্রী। সেই সঙ্গে যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সে ক্যাটরিনা ও দীপিকার সঙ্গে যুক্ত হতে যাচ্ছেন তিনি।

প্রসঙ্গত, গত বছর ‘ব্রহ্মাস্ত্র’ বানিয়ে তাক লাগিয়ে দেওয়া তরুণ পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ওপরেই ভরসা রেখেছে যশরাজ ফিল্মস। আর তাই তার হাতেই সপে দেওয়া হলো ‘ওয়ার ২’-এর নির্দেশনার দায়িত্ব। স্পাই ইউনিভার্সের পঞ্চম সিনেমা হিসেবে নাম লেখাতে ছবিটি। এর আগে এই ইউনিভার্সের চারটি সিনেমা (‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘ওয়ার’ ও ‘পাঠান’) মুক্তি পায়। সব কিছু ঠিক থাকলে এ বছরের শেষের দিকেই ‘ওয়ার ২’-এর শুটিং শুরু হয়ে যাবে।