আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে পাবনায় বৃক্ষ বিতরণ ও ফুলেল শুভেচ্ছা

আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে পাবনায় বৃক্ষ বিতরণ ও ফুলেল শুভেচ্ছা

ছবি- নিউজজোন বিডি

পাবনা প্রতিনিধি: পাবনায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে  উদযাপিত হয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠা  বাষির্কী। জেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পন,আলোক সজ্জা, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,  আলোচনা সভাসহ নানা কর্মসূসিুচ পালন করা হয়। 

পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ রেজাউল রহিম লাল সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসব কর্মূচিতে অংশ গ্রহন করেন, পাবনা জেলা পরিষদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আ স ম আব্দুর রহিম পাকন, পাবনা পৌরসভার মেয়র মোঃ শরীফ উদ্দিন প্রধান, জেলা আওয়ামীলীগ নেতা কামিল হোসেন, কামরুল হাসান মিন্টু,  মোস্তাক আহমেদ আজাদসহ আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনায় বক্তারা বলেন, স্বাধীনতার নেতৃত্বদানকারী রাজনৈতিক সংগঠন বাংলার মানুষের স্বাধীনতা এনে দিয়েছে।  প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগকে মানুষের আস্থা ও উন্নয়নের প্রতীকে পরিণত করছে। বাংলাদেশ আওয়ামী লীগ বাংলার মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধ থেকে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকা প্রতীককে বিজয়ী করতে হবে।

এছাড়া দিনটি উপলক্ষ্যে আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য এবং পাবনা জেলা আওয়ামী লীগের সদস্য মাজহারুল ইসলাম মানিকের পক্ষ থেকে শুক্রবার (২৩ জুন) বিকেলে পাবনা শহরের মুক্তিযোদ্ধা মার্কেট, ট্রাফিক  মোড় ও স্বাধীনতা চত্বরসহ শহরে রোডসমূহে গাছের চারা ও গোলাপ ফুল বিতরণ করা হয়েছে।

এসময় কয়েক সহস্রাধিক নিম গাছের চারা রিকশাচালক, ভ্যান চালক ও পথচারীদের হাতে তুলে দেন আওয়ামী লীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। পাশে তাদেরকে  গোলাপ ফুলের শুভেচ্ছা জানানো হয়।