পদ্মায় নৌকাডুবি: একজনের মরদেহ উদ্ধার, নিখোঁজ ৩

পদ্মায় নৌকাডুবি: একজনের মরদেহ উদ্ধার, নিখোঁজ ৩

প্রতীকী ছবি

চাঁপাইনবাবগঞ্জের পদ্মা নদীতে নৌকাডুবির ঘটনায় একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিখোঁজ রয়েছেন আরও ৩ জন। মঙ্গলবার (২৭ জুন) দুপুরে উপজেলার আলাতুলি ইউনিয়নের রানীনগর টিকর গ্রামে এ ঘটনা ঘটে।

নৌকাডুবির ঘটনায় মারা যাওয়া ব্যক্তি এনামুল হক (৬০)। তিনি আলাতুলি ইউনিয়নের ছয়রশিয়া গ্রামের মৃত মোসলেম উদ্দিনের ছেলে। এ ঘটনায় নিখোঁজ রয়েছেন, আব্দুর রহমান (৬২), নেজামউদ্দিন (৬২) ও পাখি (১৪)।

আলাতুলি ইউনিয়ন পরিষদের সচিব জহরুল ইসলাম বলেন, ‘আলাতুলির মধ্য চর থেকে ১০-১৪ জন ব্যক্তি নৌকায় ছয়রশিয়া যাচ্ছিল। পথিমধ্যে বৃষ্টি আর বাতাস শুরু হলে নৌকাটি ডুবে যায়। এ ঘটনায় একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ আছেন আরও ৩ জন। বাকিরা সাঁতার কেটে নিরাপদে তীরে উঠে।’

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ওবায়দুল হক বলেন, ‘আলাতুলি ইউনিয়নে নৌকাডুবি ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ আছেন আরও ৩ জন।’

চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ফরিদ উদ্দিন বলেন, ‘নৌকাডুবির খবর পেয়ে রাজশাহী ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেওয়া হয়েছে। তারা এলে উদ্ধার কাজ শুরু করা হবে।’ চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।