সিলেটে বাস চাপায় নারীসহ নিহত ২ , আহত ৬

সিলেটে বাস চাপায় নারীসহ নিহত ২ , আহত ৬

সংগৃহীত

ঢাকা-সিলেট মহাসড়কে বাসের চাপায় অটোরিকশাচালক ও এক নারী যাত্রী নিহত হয়েছেন। মঙ্গলবার (২৭ জুন) রাত ১০টার দিকে উপজেলার শেরপুর টোলপ্লাজার শেরপুর সেতুর সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত অটোচালক জুয়েল মিয়া (২২) মৌলভীবাজারের শেরপুর নতুন বস্তির ইজ্জত আলীর ছেলে ও আসমা বেগম (৪৫) উপজেলার সাদিপুর ইউপির সুন্দিকলা গ্রামের সত্তার মিয়ার স্ত্রী। তবে দুর্ঘটনায় আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

ঘটনার পর শেরপুর হাইওয়ে, ওসমানীনগর থানা পুলিশ এবং তাজপুর ফায়ার সার্ভিসের সদস্যরা হতাহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।  

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, মঙ্গলবার রাত ১০টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী যাত্রীবাহী মিতালী (ঢাকা মেট্রো-ব-০০০২) বাসটি শেরপুর সেতু পার হয়ে টোলপ্লাজার একটু সামনে যাত্রীবাহী একটি ব্যাটারি চালিত অটোরিকাশাকে চাপা দেয়। এ সময় অটোরিকশাটিকে চাপা দিয়ে বাসটি উল্টে যায়। এতে ঘটনাস্থলে চালক জুয়েল মিয়া, যাত্রী আসমা বেগম ঘটনাস্থলেই মারা যান। অটোরিকশায় থাকা অজ্ঞতপরিচয় আরেক যাত্রীসহ বাসে থাকা আরো ছয়জন যাত্রী আহত হন।  

ওসানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাছুদুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত দুইজন কেশেরপুর হাইওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।