নেত্রকোণায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেপ্তার ৬

নেত্রকোণায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেপ্তার ৬

সংগৃহীত

পবিত্র ঈদকে সামনে রেখে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৬ ডাকাতকে গ্রেপ্তার করেছে নেত্রকোণার বারহাট্টা থানা পুলিশ। মঙ্গলবার ভোররাত তিনটার দিকে বারহাট্টা-আটপাড়া সড়কের বৃ-কালিকা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন কুমার সাহা এই তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- নেত্রকোণা সদর উপজেলার ছোট-কাইলাটি গ্রামের দুলু মিয়ার ছেলে ফারুক হোসেন (৩০), গোলাম মোস্তফার ছেলে আশরাফুল জামান রাব্বি (২৩), আব্দুল হেকিমের ছেলে মোঃ ফুল মিয়া (৪০), জাহির উল্লাহর ছেলে মোঃ সুমন মিয়া (৩৮), আমজাদ আলীর ছেলে আহাম্মদ আলী (৩৪) ও কুরপাড় মহল্লার মোঃ লিটন মিয়ার ছেলে নাজমুল হোসেন ইমন (১৮)।

উদ্ধারকৃত অস্ত্রসমূহের মধ্যে রয়েছে- একটি খেলনা পিস্তল, দেশীয় ধারালো অস্ত্র, কসটেপ, নাইলনের দড়ি, নেট, ৬টি মোবাইল ও ডাকাতি কাজে ব্যবহৃত একটি সিএনজিচালিত অটোরিক্সা।

ওসি খোকন কুমার সাহা বলেন, আসন্ন ঈদুল আযহা উপলক্ষে থানা এলাকার সর্বত্র পুলিশি টহল বাড়ানো হয়েছে। গতকাল রাতে গোপনসূত্রে খবর পেয়ে বারহাট্টা-আটপাড়া সড়কের বৃ-কালিকা সেতুর উপর কয়েকজন ব্যক্তি ডাকাতির প্রস্তুতি গ্রহণকালে থানার এসআই হারুন অর রশিদের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের দেহ তল্লাশী করে ডাকাতির কাজে ব্যবহারের সরঞ্জামাদি উদ্ধার করে তাদের গ্রেপ্তার করা হয়। আসামিদের যথাযথ আইনী প্রক্রিয়া চলমান।