বিএনপির দেশবিরোধী চক্রান্ত প্রতিহত করা হবে : খাদ্যমন্ত্রী

বিএনপির দেশবিরোধী চক্রান্ত প্রতিহত করা হবে : খাদ্যমন্ত্রী

বিএনপির দেশবিরোধী চক্রান্ত প্রতিহত করা হবে : খাদ্যমন্ত্রী

বিএনপি দেশবিরোধী চক্রান্তে লিপ্ত উল্লেখ করে খাদ্যমন্ত্রী  সাধন চন্দ্র মজুমদার বলেছেন, বিএনপির দেশবিরোধী চক্রান্ত প্রতিহত করা হবে।তিনি বলেন, নানা ষড়যন্ত্রের তারা (বিএনপি), শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করছে। জনগণ তাদের এ আশাপূরণ হতে দেবে না।মন্ত্রী আজ বুধবার পোরশার সরাইগাছি হাইস্কুল মাঠ প্রাঙ্গনে বাংলাদেশ আওয়ামী যুবলীগ পোরশা উপজেলা শাখার ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 

মির্জা ফখরুলই দেশ ছেড়ে পালিয়ে যাবেন উল্লেখ করে মন্ত্রী বলেন, বিএনপির দেশবিরোধী সব চক্রান্ত প্রতিহত করা হবে। মির্জা ফখরুল স্বাধীনতা বিরোধীদের নিয়ে, আগুন সন্ত্রাসীদের নিয়ে রাজনীতি করে। তিনি চখা রাজাকারের সন্তান বলে উল্লেখ করেন মন্ত্রী। যুবলীগ নেতাকর্মীদের বিএনপির ষড়যন্ত্রের দাঁতভাঙ্গা জবাব দেয়ার আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, যুবসমাজকে একত্রিত করে সামনের আন্দোলন সংগ্রামকে বেগবান করতে হব। পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন বার্তা ঘরে ঘরে পৌঁছাতে যুবলীগের নেতাকর্মীদের আহবান তিনি।

খালেদা জিয়ার আমলে সারের জন্য কৃষক গুলি খেয়েছিলে, প্রাণ গিয়েছিল ১৯ জন কৃষকের-এমনটি উল্লেখ করে মন্ত্রী বলেন, এখনকার পরিস্থিতি আর সেরকম নেই। কৃষকবান্ধব সরকারের সময়োপযোগী পদক্ষেপের কারণে সার ও বিদ্যুতের অভাব নেই।সাধন চন্দ্র বলেন, উন্নয়নের ধারাবাহিকতা রাখতে হলে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় রাখতে হবে। নওগাঁর উন্নয়ন চিত্র তুলে ধরে তিনি বলেন, নওগাঁ তার আসনে ১০ কিলোমিটার রাস্তা পাকা ছিলো না। এই সরকারের আমলে ৪০০ কিলোমিটার পাকা রাস্তা হয়েছে।

পোরশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রবিউল ইসলাম এর সভাপতিত্বে সন্মানিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্মসাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, সাংগঠনিক সম্পাদক ডা. হেলাল উদ্দিন, পোরশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মঞ্জুর মোর্শেদ চৌধুরী। সম্মেলন উদ্বোধন করেন নওগাঁ জেলা আওয়ামী যুবলীগের সভাপতি অ্যাডভোকেট খোদদাদ খান পিটু। প্রধান বক্তা ছিলেন নওগাঁ জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক বিমান কুমার রায়।

সূত্র : বাসস