মা হওয়ার খবরে যা বললেন পূর্ণিমা

মা হওয়ার খবরে যা বললেন পূর্ণিমা

দিলারা হানিফ পূর্ণিমা

ঢালিউডের অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। তার পুরো নাম দিলারা হানিফ পূর্ণিমা। গত ১১ জুলাই নিজের ৪১তম জন্মদিন পার করলেন এই চিত্রনায়িকা । জীবনের বিশেষ এই দিনে ভক্ত-অনুরাগীদের ভালোবাসায় সিক্ত হয়েছেন নায়িকা।

তবে এসবের মাঝেই বিব্রতকর এক পরিস্থিতির শিকার হয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর মা হওয়ার গুঞ্জন ছড়িয়ে পড়েছে। বিষয়টি নিয়ে ক্ষুব্ধ ও বিরক্ত পূর্ণিমা।

এ প্রসঙ্গে গণমাধ্যমকে পূর্ণিমা বলেন, একটি ভুয়া খবরের মুখোমুখি হলাম। এটা তো আমার হাইড অ্যান্ড সিক্রেটের কিছু না। এটাতো খুশির সংবাদ। এ রকম হলে আমি নিজেই আমার আইডি-পেজ থেকে জানাতাম! ওই সংবাদ দেখে অনেক জায়গা থেকে আত্মীয় স্বজনরাও ফোন করছেন। তারা বলছেন, এমন আনন্দের খবর তাদের কেন আগে জানাইনি! একটি ভুয়া সংবাদের কারণে খুব খারাপ সিচুয়েশনে পড়লাম!

তিনি আরও বলেন, একের পর এক সাংবাদিক ফোন করে যাচ্ছে! অথচ যারা এমন ভুয়া খবরটি ছড়ালেন, তারা প্রকাশের আগে একবারও আমার সঙ্গে কথা বলার প্রয়োজন মনে করলেন না! একবার ফোন করে জানলে কী সমস্যা ছিল? এ রকম তো না যে, আমি ফোনে অ্যাভেইলেবল না। তাহলে তারা একটা মিথ্যা খবর কেন ছড়ালেন!

ব্যক্তি জীবনে পূর্ণিমা ২০০৭ সালের ৪ নভেম্বর বিয়ে করেন আহমেদ জামাল ফাহাদকে। সেই সংসারে আরশিয়া উমাইজা নামের এক কন্যাসন্তান রয়েছে। তবে পূর্ণিমার সেই সংসার ভেঙে যায়। ২০২২ সালের ২১ জুলাইয়ে আবারও বিয়ে করেন পূর্ণিমা। তার স্বামীর নাম আশফাকুর রহমান রবিন। একটি বহুজাতিক কোম্পানির বিপণন বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা।