সরকারের পদত্যাগ করার প্রশ্নই আসে না : কামরুল ইসলাম

সরকারের পদত্যাগ করার প্রশ্নই আসে না : কামরুল ইসলাম

সরকারের পদত্যাগ করার প্রশ্নই আসে না : কামরুল ইসলাম

সংবিধান অনুযায়ী আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম।

তিনি বলেন, সরকারের পদত্যাগ করার প্রশ্নই আসে না। সংবিধান অনুযায়ি নির্বাচন হবে। তত্ত্বাবধায়ক সরকার কখনোই আসবে না।কামরুল ইসলাম আজ শনিবার জাতীয় প্রেসক্লাবে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুনের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণ সভায় এ কথা বলেন। বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ এই আলোচনা সভার আয়োজন করে। 

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, সরকার বিরোধিতার নামে রাষ্ট্রদ্রোহিতা করছে বিএনপি ও জামায়াত। বিদেশিরা এসে অনুধাবন করেছে যে সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন করতে বাংলাদেশ সরকার বদ্ধপরিকর।তিনি বলেন, বিএনপি নিয়মতান্ত্রিক আন্দোলন করলে তাদেরকে রাজনৈতিকভাবে মোকাবেলা করা হবে, তবে সহিংসতার পথে হাঁটলে জনগণকে সঙ্গে নিয়ে প্রতিহত করা হবে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, বিএনপি এখন গনতন্ত্রের কথা বলে, কোথায় গণতন্ত্র ছিল, কোথায় মানবতা ছিল তাদের আমলে। এখন গণতন্ত্রের জন্য মায়াকান্না করছেন তারা। বিএনপি শাসনামলে সবচেয়ে বেশি নির্যাতনের শিকার হয়েছিল আওয়ামী লীগের নেতাকর্মীরা। বিএনপির মুখে আইনের শাসন ও গণতন্ত্রের কথা মানায় না। অসংখ্য নেতাকর্মীকে নির্যাতন করেছিল তারা। সংগঠনের সভাপতি আসাদুজ্জমান দূর্জয় স্মরণ সভায় সভাপতিত্ব করেন। 

সূত্র : বাসস