আগুন নেভাতে যাওয়ার পথে ফায়ার সার্ভিসের গাড়িচালকসহ নিহত ২

আগুন নেভাতে যাওয়ার পথে ফায়ার সার্ভিসের গাড়িচালকসহ নিহত ২

আগুন নেভাতে যাওয়ার পথে ফায়ার সার্ভিসের গাড়িচালকসহ নিহত ২

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় ভয়াবহ সড়ক দুর্ঘটনার শিকার হয়েছে ফায়ার সার্ভিসের একটি গাড়ি। ফতুল্লায় আগুন নেভাতে যাওয়ার সময়ে চালক স্ট্রোক করে মৃত্যুবরণ করেন। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি চাপায় একজন নিহত হন। এই ঘটনায় আহত হয়েছে আরো আটজন। তাদের গুরুতর আহত অবস্থায় বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত ফায়ার সার্ভিসের ড্রাইভারের নাম জাহাঙ্গীর আলম (৪৫)। তিনি হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের ড্রাইভার ছিলেন। অপরদিকে নিহত পথচারীর নাম পরিচয় জানা যায়নি।সোমবার (২৪ জুলাই) সকাল সাড়ে ১০টায় চাষাঢ়া সান্তনা মার্কেটের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি আনিচুর রহমান জানান, ফতুল্লার বিসিকে একটি শিল্প কারখানায় আগুন লাগে। খবর পেয়ে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের একটি গাড়ি যাওয়ার সময়ে সান্তনা মার্কেটের সামনে চালক হঠাৎ করে অসুস্থ বা স্ট্রোক করে। এতে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে বাস ও প্রাইভেটকারসহ অটো রিকশাকে চাপা দেয়। এতে আনন্দ গাড়ির নিচে চাপা পড়ে একজন পথচারী ঘটনাস্থলেই নিহত হন। হতাহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।ফায়ার সার্ভিসের সদর দফতরের উপপরিচালক আকতারুজ্জামান জানান, তাদের গাড়ি চালক জাহাঙ্গীর মারা গেছেন। বিস্তারিত পরে জানানো হবে।এদিকে ফায়ার সার্ভিসের গাড়ি নিয়ন্ত্রণ হারানো পর সামনে থাকা অন্যান্য যানবাহন ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়।