মাদারীপুরে যুবককে কুপিয়ে জখম, ১০ জনের নামে মামলা

মাদারীপুরে যুবককে কুপিয়ে জখম, ১০ জনের নামে মামলা

ছবিঃ সংগৃহীত।

মাদারীপুরে ফোন করে ডেকে নিয়ে সবুজ মৃধা নামে এক যুবককে কুপিয়ে জখম করার ঘটনায় সাবেক কাউন্সিলরসহ ১০ জনের নামে মামলা করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জুলাই) রাতে সদর মডেল থানায় মামলাটি দায়ের করেন নিহত সবুজের বাবা বাদশা মৃধা।

এতে অভিযুক্তরা হলেন, মাদারীপুর পৌরসভার ২ নম্বর সাবেক কাউন্সিলর মনিরুজ্জামান আক্তার হাওলাদার (৪৮), শহরের বিসিক শিল্প নগরী এলাকার জাকির তালুকদারের ছেলে অন্তত নাহিয়ান (২৫), রাজ্জাক হাওলাদারের ছেলে বিধান হাওলাদার (২৭), মিজান হাওলাদার (৩০), মঠখোলা এলাকার আনোয়ার বেপারীর ছেলে মনির বেপারী (৩২), পশ্চিম রাস্তি গ্রামের আলমগীর হাওলাদারের ছেলে আল আমি হাওলাদার (২৭), মাদারীপুর পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের শহীদ হারুণ সড়ক এলাকার মনসুর আহম্মেদের ছেলে মহিদুল হাসান নয়ন (৩৫), মৃত শফিজউদ্দিন বাকাউলের ছেলে বিদ্যুৎ বাকাউল (৩৮), পৌরসভার বটতলা এলাকার রব বেপারীর ছেলে রবিন বেপারী (২৭) ও বিসিক শিল্প নগরীর সজিব (২৫)। এছাড়া মামলায় অজ্ঞাত আরও ১৫-২০ জনকে অভিযুক্ত করা হয়েছে।

মামলার এজাহারে বলা হয়, গত মঙ্গলবার (২৫ জুলাই) বিকেলে মোটরসাইকেলে করে শহরের লেকেরপাড় থেকে ৮ বছরের এক শিশুকে নিয়ে বাদামতলার দিকে যাচ্ছিলেন সবুজ। পৌরসভার বটতলা এলাকায় পৌঁছালে মোটরসাইকেল থেকে নামিয়ে তার ওপর হামলা চালায় একদল দুর্বৃত্ত। এ সময় তার দুই হাতের ৯০ শতাংশের বেশি কেটে ফেলা হয়। এছাড়া দুই পায়ের রগও কেটে ফেলা হয়। এমনকি শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কোপাতে থাকেন হামলাকারীরা।

সেখানে সবুজের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে কুপিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে গুরুতর অবস্থায় সবুজকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য সবুজকে পাঠানো হয় রাজধানীর পঙ্গু হাসপাতালে। এখনও সেখানে চিকিৎসা নিচ্ছেন তিনি।  

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, সবুজের ওপর হামলার ঘটনায় ১০ জনের নামে মামলা করেছেন তার বাবা। অভিযুক্তদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।