জাতির পিতার সমাধিতে নবনিযুক্ত সিএজির শ্রদ্ধা

জাতির পিতার সমাধিতে নবনিযুক্ত সিএজির শ্রদ্ধা

সংগৃহীত

নবনিযুক্ত মহা হিসাব নিরীক্ষক ও নিয়ন্ত্রক (সিএজি) মো. নূরুল ইসলাম জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে তিনি গোপালগঞ্জের টুঙ্গিপাড়া পৌঁছে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন। পরে তিনি কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি সম্মান প্রদর্শন করেন।

এরপর পবিত্র ফাতেহা পাঠ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, ৭৫-এর ১৫ আগস্টের শহীদ ও মহান মুক্তিযুদ্ধে আত্মোৎসর্গকারী ৩০ লাখ শহীদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করেন তিনি। এ সময় দেশের শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করা হয়।

এ সময় মহা হিসাব নিরীক্ষক ও নিয়ন্ত্রক কার্যালয়ের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পুষ্পস্তবক অর্পণ শেষে সিএজি মো. নূরুল ইসলাম টুঙ্গিপাড়া বঙ্গবন্ধু সমাধি সৌধের প্রশাসনিক ভবনে রক্ষিত পরিদর্শন বইতে স্বাক্ষর করেন।

উল্লেখ্য, গত ১৩ জুলাই অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগের হিসাব মহানিয়ন্ত্রক মো. নুরুল ইসলামকে সিএজি পদে নিয়োগ দেন রাষ্ট্রপতি। এরপর বাংলাদেশ অ্যানিমেল হাজব্রেন্ডি অ্যাসোসিয়েশনের (বাহা) নবনির্বাচিত কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদিতে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহা পাঠ ও দোয়া মোনাজাত করে তার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় সংগঠনের সভাপতি জাকির হোসেন আকন্দ (অবসরপ্রাপ্ত সচিব), মহাসচিব ড. অসীম কুমার দাস (প্রকল্প পরিচালকসহ সংগঠনের কার্যনির্বাহী কমিটির সদস্য, প্রাণিসম্পদ অধিদপ্তরের বিভিন্ন পর্যায়ের পদস্থ কর্মকর্তারা  উপস্থিত ছিলেন।