এবার ‘প্রিয়তমা’ মুক্তি পাচ্ছে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে

এবার ‘প্রিয়তমা’ মুক্তি পাচ্ছে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে

প্রতীকী ছবি

প্রবাসীদের মধ্যে অনেকে আছেন, যারা বিদেশে বসে দেশের সিনেমা দেখতে চান। আন্তর্জাতিক বাজার না থাকায় দেশের বাইরে মুক্তি দেওয়া হয় না বাংলাদেশি সিনেমা। তবে মাঝে মাঝে নিজস্ব উদ্যোগে কিছু সিনেমা মুক্তির ব্যবস্থা করা হয়।

সেই ধারাবাহিকতায় ‘প্রিয়তমা’ সিনেমাটি মুক্তি পায় যুক্তরাষ্ট্র ও কানাডার প্রেক্ষাগৃহে। প্রবাসী দর্শকরা হুমড়ি খেয়ে পড়ে ছবিটি দেখতে। যুক্তরাষ্ট্র ও কানাডা প্রবাসী বাঙালিদের মন জয় করে ছবিটি এবার মুক্তি পাচ্ছে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে। সামাজিক মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন শাকিব খান নিজেই।

আজ মঙ্গলবার নিজের ফেসবুকে শাকিব লিখেছেন, “বাংলাদেশ, যুক্তরাষ্ট্র ও কানাডার দর্শকদের মন জয় করে ‘প্রিয়তমা’ এবার অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের থিয়েটারে। যাচ্ছে এই আগস্টে।”

যুক্তরাষ্ট্র ও কানাডার প্রেক্ষাগৃহে ‘প্রিয়তমা’চলছে চার সপ্তাহ ধরে। এখনও সেখানকার দর্শকের কাছে বেশ সমাদর পাচ্ছে ছবিটি। আয়ের ঝুলিও উঠেছে ফুলে ফেঁপে। এবার চলতি মাসে মন ভরাবে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে বসবাসরত বাংলা ভাষাভাষীদের।

কোরবানির ঈদে মুক্তি পাওয়া সিনেমাটিতে অভিনয় করেছেন শাকিব খান। তার বিপরীতে আছেন কলকাতার ইধিকা পাল। রোম্যান্টিক-অ্যাকশন ঘরানার সিনেমাটি প্রযোজনা করেছেন আরশাদ আদনান।