ইবি ফুটবল অ্যাসোসিয়েশনের উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

ইবি ফুটবল অ্যাসোসিয়েশনের উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

ইবি ফুটবল অ্যাসোসিয়েশনের উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

ইসলামী বিশ্ববিদ্যালয় ফুটবল এ্যাসোসিয়েশনের উদ্যোগে আয়োজিত 'নাইন সাইড' ফুটবল টুর্নামেন্টে গ্যালাক্সি নাইনকে পরাজিত করে চাম্পিয়ন হয়েছে ফায়ার ফ্যালকন। সোমবার (৩১ জুলাই) রাত ৯টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ফুটবল মাঠে এটি অনুষ্ঠিত হয়। জানা যায়, এই টুর্নামেন্টে দুই গ্রুপে ৮টি দল অংশগ্রহন করেন। সবাইকে পিছনে ফেলে ফায়ারস ফ্যালকন ও গ্যালাক্সি নাইন ফাইনালে খেলার সক্ষমতা অর্জন করেন। ফাইনালে নির্ধারিত চল্লিশ মিনিটের খেলায় দুই দল কোন গোল করতে না পারেননি। ফলে ট্রাইব্রেকারের মাধ্যমে ফলাফল নির্ধারণ হয়।

 এর আগে ফাইনাল খেলার উদ্বোধন ঘোষণা করেন আইন বিভাগের অধ্যাপক ড. শাহজাহান মন্ডল, প্রক্টর অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদ ও টিএসসিসি'র পরিচালক অধ্যাপক ড. বাকী বিল্লাহ বিকুল। এসময় আরো উপস্থিত ছিলেন সহকারী প্রক্টর ড. আমজাদ হোসেন, শরিফুল ইসলাম জুয়েল, ইয়ামিন মাসুমকে, তানিয়া আফরোজ ও মিঠুন বৈরাগী।

এছাড়াও শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত, সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। পরে বিজয়ী ও বিজিতদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। টুর্নামেন্টে সেরা খেলোয়াড় নির্বাচিত হন ফায়ারস ফ্যালকনের হাসিবুল ইসলাম। এছাড়াও বিদায়ীদেরদের সম্মাননা স্মারক প্রদান করা হয়।