রাজধানীর কামরাঙ্গীরচরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

রাজধানীর কামরাঙ্গীরচরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

সংগৃহীত

রাজধানীর কামরাঙ্গীরচরে ইন্টারনেটের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. সজীব (২৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বিষয়টি নিশ্চিত ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া।

বুধবার রাত ৯টার দিকে র নয়াগাঁওয়ে এ দুর্ঘটনা ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে রাত সাড়ে ১০টার দিকে মৃত ঘোষণা করেন।

সজীব কামরাঙ্গীরচরে ঝাউলাটি চৌরাস্তায় ভাড়া থাকতেন। তার বাড়ি মানিকগঞ্জের সাঠুরিয়া থানার বরশূড়া গ্রামে। তিনি ওই গ্রামের আবুল কালামের ছেলে।

সজীবকে হাসপাতালে নিয়ে আসা পি আর নেটওয়ার্কের মালিক পারভেজ জানান, সজীব আমার প্রতিষ্ঠানের ইন্টারনেটের লাইনম্যান হিসেবে কাজ করতেন। আজ রাতের দিকে ইন্টারনেটের তার চেক করার সময় অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অচেতন হয়ে পড়েন। তৎক্ষণাৎ তাকে উদ্ধার করে ঢামেকে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, হাসপাতালের জরুরি বিভাগের মর্গে মরদেহ রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে বলেও জানান তিনি।