সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ার এক যুবক নিহত

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ার এক যুবক নিহত

দুর্ঘটনায় জুনায়েদ মিয়ার মৃত্যুর খবর পেয়ে আহাজারি করছেন স্বজনেরা। (ছবিঃ সংগৃহীত)

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় জুনায়েদ মিয়া (২৩) নামের এক বাংলাদেশি তরুণ নিহত হয়েছেন। আজ সোমবার (৭ আগস্ট) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন নিহত জুনায়েদের মামা শামীম সরকার। গতকাল রোববার (৬ আগস্ট) দুপুরে সৌদির আরবের দাম্মাম শহরে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে পাশে পড়ে জুনায়েদ মারা গেছেন।

নিহত জুনায়েদ মিয়ার বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়নের রুটি গ্রামে। তাঁর বাবার নাম হামিদুল ইসলাম। দুর্ঘটনায় মারা যাওয়ার খবর পাওয়ার পর থেকে জুনায়েদের গ্রামের বাড়িতে স্বজনদের মাতম চলছে।

স্বজন ও পরিবার সূত্রে জানা যায়, এক বছর আগে জীবিকার তাগিদে জুনায়েদ মিয়া সৌদি আরবে যান। সেখানে তিনি একটি কোম্পানির গাড়িচালকের সহকারী হিসেবে কাজ নেন। রোববার দুপুরে দাম্মাম শহরে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। তাঁর লাশ দাম্মাম শহরের একটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় গাড়িটির চালক আহত হয়ে স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন। মৃত্যুর খবর পেয়ে স্বজন ও প্রতিবেশীরা জুনায়েদ মিয়ার গ্রামের বাড়িতে আসছেন। ছেলের শোকে কাতর মা হাজেরা বেগম বারবার মূর্ছা যাচ্ছেন।

ধরখার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সফিকুল ইসলাম বলেন, জীবিকার তাগিদে দেশ ছেড়ে বাইরে গিয়ে জুনায়েদের এমন মৃত্যু, পরিবারের সদস্যরা মেনে নিতে পাচ্ছেন না। লাশ দেশে আনতে সরকারের সহযোগিতা চাওয়া হয়েছে।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুল ইসলাম বলেন, ঘটনাটি শুনেছেন। তবে পরিবারের পক্ষ থেকে কেউ তাঁকে জানাননি। প্রবাসীর লাশ দেশে আনতে প্রয়োজনীয় আইনগত সহায়তা নিশ্চিত করা হবে।