বোয়ালমারীতে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

বোয়ালমারীতে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

প্রতীকী ছবি

ফরিদপুরে নারিকেল গাছ পরিষ্কার করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মিতু মৃধা (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল ১০টার দিকে বোয়ালমারী উপজেলার পৌরসদরে এ ঘটনা ঘটে। মিতু মৃধা উপজেলার গুনবহা ইউনিয়ন গুনবহা গ্রামের বিল্লাল মৃধার ছেলে। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে পৌরসভার ছোলনা গ্রামের হাসিবুর বিশ্বাসের বাড়িতে নারিকেল গাছে পরিষ্কার করতে যান মিতু মৃধা। এ সময় নারিকেল গাছের একটি ডাল বিদ্যুৎতের তারের ওপর পড়ে। সেই ডালটি সরাতে গেলে তিনি বিদ্যুতায়িত হন। স্থানীয়রা উদ্ধার করে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লে­ক্সে নেওয়ার আগেই তিনি মারা যান।  এ ব্যাপারে নারকেল গাছটির মালিক হাসিবুর রহমান বলেন, এটা একটা দুর্ঘটনা। নারকেল গাছ পরিষ্কার করার জন্য তাকে দিনমজুর হিসেবে নেওয়া হয়। গাছ পরিষ্কারের সময় অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনি মারা যান। 

এ ব্যাপারে বোয়ালমারী উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার কে এম মাহমুদ রহমান বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। এ বিষয়ে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আব্দুস ছামাদ খান বলেন, নারকেল গাছ পরিষ্কার করতে গিয়ে অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ওই যুবক নিহত হন। 
বোয়ালমারী থানার উপপরিদর্শক (এসআই) আওলাত বলেন, নারিকেল গাছ পরিষ্কার করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মিতু মৃধা মারা যান। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।