'গেম অব থ্রোনস' অভিনেতার মৃত্যু

'গেম অব থ্রোনস' অভিনেতার মৃত্যু

সংগৃহীত

জনপ্রিয় টিভি সিরিজ ‘গেম অব থ্রোনস’ অভিনেতা ড্যারেন কেন্ট মাত্র ৩৬ বছরেই পৃথিবীর মায়া ছেড়ে চলে গেলেন না ফেরার দেশে। হলিউডে তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে।

এত অল্প বয়সে এ অভিনেতার মৃত্যু মেনে নিতে পারেননি ভক্তরা-অনুরাগীরা। মঙ্গলবার এক টুইট বার্তায় অভিনেতা ড্যারেন কেন্টের মৃত্যুর খবর নিশ্চিত করেছে তার ট্যালেন্ট এজেন্সি কেরি ডড অ্যাসোসিয়েটস।

এজেন্সির পক্ষ থেকে টুইটে লেখা হয়েছে, গভীর শোক প্রকাশ করে জানাচ্ছি যে, আমাদের প্রিয় বন্ধু এবং ক্লায়েন্ট ড্যারেন কেন্ট শুক্রবার চলে গিয়েছেন। তার বাবা মা এবং সবচেয়ে ভালো বন্ধু তার পাশে ছিলেন। এ দুঃসময়ে আমাদের ভালোবাসা তার পরিবারের সঙ্গে রয়েছে। আত্মার শান্তি কামনা করেছেন ৷

‘সানি বয়’ সিনেমার ড্যানি বিরল ত্বকের সমস্যা নিয়ে ভুগছিলেন। যার রোদে বের হতে সমস্যা হতো। এমনই চরিত্রে অভিনয়ের জন্য ২০১২ সালে ভ্যান ডি’অর অ্যাওয়ার্ডে সেরা অভিনেতা হিসেবে পুরস্কার পেয়েছিলেন কেন্ট। ড্যারেন কেন্টও অস্টিওপোরোসিস, আর্থ্রাইটিস ছাড়াও ত্বকের নানা সমস্যায় ভুগছিলেন। অবশ্য ড্যারেনের মৃত্যুর কারণ এখনো জানা যায়নি।

২০০৮ সালে হরর সিনেমা ‘মিররস’-এ অভিনয় করেন ড্যারেন কেন্ট। ‘গেম অব থ্রোনস’-এর একটি পর্বেও অভিনয় করেছিলেন তিনি। ২০২৩ সালে ‘ডাঞ্জিয়নস এন্ড ড্রাগনস: অনর অ্যামং থিভস’-এ ড্যারেনের অভিনয় নজর কেড়েছে ভক্তদের।

‘ইস্ট এন্ডারর্স’-এর মতো সিনেমায়ও তার অভিনয় সবার মন কেড়েছে। একাধিক সিনেমায় অভিনয় করে অল্প সময়ের মধ্যেই জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি।