১০ বছরের ওয়ারেন্টির সাথে ড্রিম বাইক লঞ্চ করল Honda

১০ বছরের ওয়ারেন্টির সাথে ড্রিম বাইক লঞ্চ করল Honda

ছবিঃ সংগৃহীত।

Hero, TVS-এর সঙ্গে পাল্লা দিয়ে এবার 110cc বাইক লঞ্চ করল গাড়ি নির্মাণ কোম্পানি Honda। শুরুতেই আমরা আপনাদের জানিয়ে রাখি, ভারত তথা বিশ্ব বাজারে জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির কারণে স্পোর্টস বাইক ছেড়ে চিরাচরিত বাইক কিনতে বেশি পছন্দ করছেন গ্রাহকরা।

বিশেষ করে 100cc থেকে 125cc-র মধ্যে গাড়ি গুলি কিনতে বেশি পছন্দ করছেন তারা। প্রসঙ্গটি মাথায় রেখে এবার এই রেঞ্জে থাকা অন্য গাড়িগুলোর সাথে পাল্লা দিতে নিজেদের সেরা বাইক লঞ্চ করেছে Honda। চলুন এই নিবন্ধে জেনে নেওয়া যাক, হোন্ডার 110cc সুপার বাইকের দাম এবং অবিশ্বাস্য ফির্চাস সম্পর্কে-

শুরুতেই আমরা আপনাদের জানিয়ে রাখি, ফোনটা তাদের নতুন এই বাইকটি 4টি ভিন্ন কালারে বিক্রি করছে। আপনি চাইলে বাজার থেকে লাল+কালো, নীল+কালো, সবুজ+কালো এবং ধূসর+কালো রংয়ের Honda CD110 Dream Deluxe 2023 গাড়ি ক্রয় করতে পারবেন। শুধু রংয়ের ক্ষেত্রে ভিন্নতা নয়, ওয়ারেন্টির ক্ষেত্রেও বিশেষ পদক্ষেপ নিয়েছে কোম্পানিটি। আপনারা জানলে অবাক হবেন, Honda CD110 Dream Deluxe 2023 বাইকটির জন্য 10 বছরের ওয়ারেন্টি দিচ্ছে সংস্থাটি।

যদি শক্তিশালী এই গাড়িটির ইঞ্জিন সম্পর্কে বলি, তবে এতে 109.51cc এয়ারকুল সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন দেখতে পাবেন। ইঞ্জিনগুলি সর্বোচ্চ 8.6 HP শক্তি এবং 9.30 Nm পিক টর্ক উৎপাদন করতে সক্ষম। শুধু তাই নয়, শক্তিশালী এই ইঞ্জিনটি 4-স্পিড গিয়ার বক্সের দ্বারা নিয়ন্ত্রিত হয়।

এছাড়া যদি Honda CD110 Dream Deluxe 2023 বাইকের অত্যাধুনিক বৈশিষ্ট্য সম্পর্কে বলি, তবে এতে আপনি টিউবলেস টায়ার, ইকুয়ালাইজার, কম্বি-ব্রেক সিস্টেম, ডিজিটাল স্পিডোমিটার, টেকোমিটার, স্টাইলিশ টার্ন ইন্ডিকেটরের মতো উন্নত বৈশিষ্ট্যের সমন্বয় দেখতে পাবেন। যদি এই সুপার বাইকের দামের কথা বলি, তবে বর্তমানে বাইকটি ভারতের এক্স শোরুমে 73 হাজার টাকায় বিক্রি হচ্ছে।