নড়াইলে সংঘর্ষে আহত ২০

নড়াইলে সংঘর্ষে আহত ২০

প্রতীকী ছবি

নড়াইলের লোহাগড়া ও মাগুরার মহম্মদপুর উপজেলার সীমান্তবর্তী মশাখালী গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার নহাটা ইউনিয়নের মশাখালী গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে মশাখালী গ্রামের মাহাবুবুর রহমান মোল্যার সঙ্গে একই গ্রামের আলমগীর ফকিরের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এ বিরোধের জের ধরে পূর্ব পরিকল্পিতভাবে মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে উভয়পক্ষের শত শত লোক ঢাল-সড়কি, রামদা ও ইটপাটকেল নিয়ে গ্রাম্য কাইজ্যায় অংশ নেয়। এতে প্রতিপক্ষের হামলায় উভয় গ্রুপের জিল্লুর রহমান (৬০),মিঠু মোল্যা (৫০),সফিকুল ফকির (৫০) ও মঞ্জুর মুন্সীসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছে। আহতদের নড়াইল আধুনিক সদর হাসপাতাল, মাগুরার মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও যশোর মেডিকেল কলে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বুরহান উল ইসলাম বলেন, পরিস্থিতি এখন শান্ত। সংঘাত এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।