নাটোরে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

নাটোরে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

সংগৃহীত

নাটোরের লালপুরে ওসমান গনি প্রামাণিক (৪৫) নামের এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার (৩ সেপ্টেম্বর) সকালে লালপুর উপজেলার কদিমচিলান ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

ওসমান গনি কদিমচিলান ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। লালপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জ্বল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সকাল ৯টার দিকে বাড়ি থেকে মোটরসাইকেলের তেল কেনার জন্য বের হন ওসমান গনি। স্থানীয় বাজারের কাছে পৌঁছালে দুর্বৃত্তরা তার ওপর হামলা চালায়। তারা ওসমান গনির হাত-পায়ের রগ কেটে ও কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।

জানা যায়, ওসমান গনির সঙ্গে একই এলাকার সাবেক ইউপি সদস্য রেজাউলের দীর্ঘদিন যাবত দ্বন্দ্ব চলে আসছিল। এ বিরোধের জেরে চলতি বছরের জানুয়ারি মাসে ওসমান গনির বাড়িতে এসে তার বাবা এবং ভাইসহ কয়েকজনকে কুপিয়ে আহত করে প্রতিপক্ষরা। এর কিছু দিন পর ১০নং কদিমচিলান ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাককে হত্যা করে দুর্বৃত্তরা। সেই মামলায় প্রধান আসামি ছিলেন ওসমান গনি। পূর্ব বিরোধের জের ধরে ওসমান গনিকে আজ হত্যা করা হতে পারে বলে পুলিশ ধারণা করছে।

এ বিষয়ে লালপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জ্বল হোসেন জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। হত্যার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।