নড়াইলে ফিটনেস সেন্টারের উদ্বোধন করলেন মাশরাফি

নড়াইলে ফিটনেস সেন্টারের উদ্বোধন করলেন মাশরাফি

ফাইল ছবি

নড়াইলে অত্যাধুনিক ফিটনেস সেন্টার উদ্বোধন করেছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

শনিবার (৯ সেপ্টেম্বর) বিকালে নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠের উত্তর পাশে গড়ে তোলা এই ফিটনেস সেন্টারের উদ্বোধন করা হয়।

ফিটনেস সেন্টারের উদ্বোধন ও নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্বে করেন ফাউন্ডেশনের সভাপতি মাশরাফি। অনুষ্ঠানে দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন আইপিডিসি’র ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম, নড়াইল জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস চন্দ্র বোস, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক প্রমুখ।

সঞ্চালনায় ছিলেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর শরফুল আলম লিটু। এ সময় মাশরাফি বিন মর্তুজার বাবা গোলাম মোর্ত্তজা স্বপনসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

জানা গেছে, ২০১৯ সালের ২ নভেম্বর নড়াইল সরকারি বালক বিদ্যালয় মাঠ সংলগ্ন এলাকায় নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের উদ্যোগে এবং বেসরকারি সংস্থা আইপিডিসি ফাইনান্স লিমিটেডের সহায়তায় ২৫ লাখ টাকা ব্যয়ে ফিটনেস সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন মাশরাফি। উদ্বোধনের মধ্যদিয়ে স্থানীয়রা ফিটনেস সেন্টারে শরীর চর্চা করতে পারবেন।