মাধবপুরে শিক্ষার্থীদের মধ্যে এস.এম.ফয়সল মেধাবৃত্তি প্রদান

মাধবপুরে শিক্ষার্থীদের মধ্যে এস.এম.ফয়সল মেধাবৃত্তি প্রদান

ছবিঃ সংগৃহীত।

বাংলাদেশের বৃহৎ শিল্প প্রতিষ্টান সায়হাম গ্রুপের চেয়ারম্যান, সাবেক সংসদ সদস্য আলহাজ¦ সৈয়দ মোঃ ফয়সল’র পক্ষ থেকে হবিগঞ্জের মাধবপুরে এক হাজার চার শত শিক্ষার্থীর মধ্যে এস.এম.ফয়সল মেধাবৃত্তি প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) উপজেলার ২৯ উচ্চ বিদ্যালয় ও মাদ্রাসার এক হাজার পাঁচ শত গরিব ও মেধাবী শিক্ষার্থীর মধ্যে ২৮ লক্ষ টাকা বিতরণ করা হয়। সায়হাম গ্রুপের কর্মকর্তারা, বিদ্যালয় পরিচালনা কমিটি ও স্ব স্ব বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ শিক্ষার্থীদের হাতে মেধাবৃত্তির অর্থ তুলে দেন।

আনুষ্ঠানিক ভাবে মেধাবৃত্তি তুলে দিয়ে আলহাজ্ব সৈয়দ মোঃ ফয়সল বলেন কিশোর কাল থেকেই স্বপ্ন ছিল মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করা। মহান রাব্বুল আলামিন আমার সে স্বপ্ন পূরন করেছে। এলাকায় শিল্প প্রতিষ্টান গড়ে তুলে বেকার সমস্যার কিছুটা সমাধান করেছি।

এলাকার রাস্তা-ঘাট করেছি। শিক্ষা বিস্তারের জন্য স্কুল, কলেজ ও মাদ্রাসা প্রতিষ্ঠা করেছি। যারা গরীব ও মেধাবী শিক্ষার্থী রয়েছে তাদেরকে মেধাবৃত্তি দিয়ে কিছুটা সহযোগিতা করে যাচ্ছি। এ ধারা অব্যাহত থাকবে ইনশাল্লাহ।

মাধবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সায়হাম গ্রুপের অন্যতম পরিচালক আলহাজ্ব সৈয়দ মোঃ শাহজাহান বলেন সায়হাম গ্রুপ সব সময়ই মানবতার সেবায় নিয়োজিত ছিল আছে এবং ভবিষ্যতেও থাকবে।