মুক্তি পেল মুন্না খান-প্রিয়া অনন্যার ‘দিল হারা মে’

মুক্তি পেল মুন্না খান-প্রিয়া অনন্যার ‘দিল হারা মে’

সংগৃহীত

মুন্না খান মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে প্রথমবারের মতো হিন্দি গান ‘দিল হারা মে’ মুক্তি পেয়েছে। গানটি লিখেছেন প্রিয়াংকা পান্ডে। মিউজিক প্রোডাকশন ও মিক্সমাস্টার অশোক সিং। এটি ২৮ সেপ্টেম্বর মুক্তি দেওয়া হয়েছে।

হিন্দি গানটিতে কণ্ঠ দিয়েছেন কণ্ঠশিল্পী অশোক সিং ও শীতল মহন্তী। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন। গানটিতে মডেল হিসেবে আছেন অভিনেতা মুন্না খান ও প্রিয়া অনন্যা। রূপসজ্জায় ছিলেন বাবু। এর কোরিওগ্রাফি করেছেন চলচ্চিত্র কোরিওগ্রাফার হাবিবুর রহমান হাবিব। ডিওপিতে ছিলেন বিশ্বজিৎ দত্ত।মডেল ও অভিনেতা মুন্না খান বলেন, প্রথমবারের মতো হিন্দি গানের মডেল হলাম। কণ্ঠশিল্পী অশোক সিং ও শীতল মহন্তীর গাওয়া ‘দিল হারা মে’ গানটি অসাধারণ। প্রথমবারের মতো মডেল প্রিয়া অনন্যার সঙ্গে জুটি বেঁধে কাজ করেছি। গানটি নিয়ে দারুণ একটি মিউজিক ভিডিও নির্মাণ করা হয়েছে। আমার বিশ্বাস তার সুনিপুণ অভিনয় দর্শকদের কাছে আলাদাভাবে প্রশংসা কুড়াবে। আর দর্শকরা ভালোভাবে গানটি গ্রহণ করলেই আমাদের সার্থকতা।

মডেল প্রিয়া অনন্যা বলেন, মুন্না খানের সঙ্গে প্রথমবার মিউজিক ভিডিওতে কাজ করলাম। তাছাড়া হিন্দি গানে এ প্রথম মডেল হিসেবে কাজ করলাম গানটি অসাধারণ। নির্মাতা সৌমিত্র ঘোষ ইমন যত্ন নিয়েই গানটি নির্মাণ করেছেন পুবাইল, গাজীপুরের আপন ভুবন মনোরম লোকেশনে। মুন্না খান মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে ‘দিল হারা মে’ হিন্দি গানটি মুক্তি পেয়েছে আশা করছি গানটি সবার ভালো লাগবে।