এবার প্রসেনজিতের সঙ্গে পরীমণি

এবার প্রসেনজিতের সঙ্গে পরীমণি

সংগৃহীত

‘খেলা হবে’ শিরোনামে নির্মিত হতে যাচ্ছে বিগ বাজেট সিনেমা। যেখানে অভিনয় করবেন ঢাকাই সিনেমার দুই জনপ্রিয় নায়িকা পরীমণি ও শবনম বুবলী। সিনেমাটিতে পরীমণির সঙ্গে পর্দা ভাগ করবেন ওপার বাংলার জনপ্রিয় তারকা প্রসেনজিৎ।

গত ২৪ সেপ্টেম্বর মন্ত্রণালয়ের উপসচিব সাইফুল ইসলাম স্বাক্ষরিত এক নোটিশে ‘খেলা হবে’ সিনেমার নির্মাতাসহ ১২ জন শিল্পী-কুশলীকে ভারতে গিয়ে শুটিংয়ের অনুমতি দেন। সেখানেই দেশীয় শিল্পীদের নামের তালিকা পাওয়া যায়। আগামী ২৭ সেপ্টেম্বর থেকে ২১ অক্টোবরের মধ্যে এই শুটিং সম্পন্ন করতে হবে বলেও নির্দেশনায় বলা হয়েছে।

তবে কলকাতায় শুটিং হলেও টলিউড ইন্ডাস্ট্রির কারও নাম এখনও কেউ প্রকাশ করছেন না। তবে গোমর ফাঁস করলেন মিশা সওদাগর। বললেন, ‘খেলা হবে’ ছবিতে থাকছেন প্রসেনজিৎ। সেই হিসেবে প্রসেনজিতের সাথে পরীমণির এটিই প্রথম কোনো কাজ।

প্রসেনজিতের সঙ্গে অভিনয় প্রসঙ্গে পরীমণি বলেন, ‘অফিশিয়ালি আমি কোনো কিছুই বলতে নারাজ। তবে বড় ধরনের আয়োজনে একটি কাজ হচ্ছে। তবে প্রসেনজিৎ দার সঙ্গে কাজ করাটা একটা বড় অভিজ্ঞতা হবে আমার জন্য। অংশু ভাইয়ের নির্দেশনা, তাপস ভাই-মুন্নি ভাবীর প্রযোজনায় কাজটি যে এ যাবতকালের আমার একটি সেরা কাজ হতে চলছে এটুকু আঁচ করতে পারি। কাজটি যাতে ঠিকঠাক করে ফিরতে পারি সেই দোয়াই করবেন।’