বিএনপি আগামী ২০ বছরেও ক্ষমতায় আসতে পারবে না : হানিফ

বিএনপি আগামী ২০ বছরেও ক্ষমতায় আসতে পারবে না : হানিফ

বিএনপি আগামী ২০ বছরেও ক্ষমতায় আসতে পারবে না : হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপির এতো লাফালাফি করে কোন লাভ নেই । তারা অতিতে যে সন্ত্রাসী কার্যক্রম করেছে এবং দূর্নীতির দায়ে অভিযুক্ত দন্ডপ্রাপ্ত দুই নেতৃত্ব নিয়ে বিএনপি আগামী ২০ বছরেও ক্ষমতায় আসতে পারবে না। সরকারের উপর বিদেশী চাপ প্রসঙ্গে তিনি বলেন, বর্তমান সরকারের সাথে কোনো বিদেশের বন্ধুদের সাথে বিবাদ নেই, কোনদিন বিবাদ হবে না। এজন্য কোন আপোষের প্রশ্ন আসে না।

এসময় তিনি বলেন , বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার অসুস্থ্যতা নিয়ে সরকারের বিরুদ্ধে রাজনীতি না করে আদালতের স্মরণাপন্ন হলে আদালত থেকে এটি সমস্যা সমাধান খুঁজে পেতে পারে।  অযথা আদালতে না যেয়ে অহেতুক মিথ্যাচার করে বিএনপি আন্দোলন মিছিল করে সরকারের বিরুদ্ধে অভিযোগ করছে। বিএনপি নেতাকর্মীরা আসলে বেগম খালেদা জিয়ার সুস্থ্যতার বিষয়টি নিয়ে তাদের ভাবনা নেই, আছে রাজনীতি নিয়ে ক্ষমতা যাওয়ার জন্য চেষ্টা চালাচ্ছে।

হানিফ আরো বলেন, বিএনপি যখন রাষ্ট্র ক্ষমতায় থাকাকালীন সময়ে আওয়ামীলীগের সাবেক অর্থমন্ত্রী কিবরিয়া, আসানুল মাষ্টারসহ নাটোর, খুলনাসহ বিভিন্ন জেলার সিনিয়র নেতাকর্মীদেরকে বিনা বিচারে দিনে দুপুরে হত্যার ত্রাস ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গ্রেনেড বোমা মেরে হত্যা করতে চেয়েছিল। এসব সহিংসতা ও হত্যাকান্ডের জন্য বিএনপি কখনও দুঃখ প্রকাশ করেনি। ১৫ আগষ্টে শোক দিবসে বিএনপি বেগম খালেদা জিয়ার কেক কেটে ভুয়া জন্মদিন পালন করার নামে উৎসব করে তাদের মুখে এসব আন্দোলন, মিথ্যাচার মানায় না।

আজ মঙ্গলবার বেলা ১১টায় কুষ্টিয়ায় তার নিজ ভবনে নেতাকর্মীদের সাথে মতবিনিময়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন। এ সময় উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতাসহ জেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা উপিস্থিত ছিলেন।