মিরসরাইয়ে বৃষ্টি উপেক্ষা করে জড়ো হচ্ছে নেতা-কর্মীরা

মিরসরাইয়ে বৃষ্টি উপেক্ষা করে জড়ো হচ্ছে নেতা-কর্মীরা

সংগৃহীত

কুমিল্লা থেকে চট্টগ্রাম অভিমুখে বিএনপির রোডমার্চ পৌঁছাবে আজ দুপুরের দিকে। মিরসরাইয়ের পথসভাকে কেন্দ্র করে দলটির নেতাকর্মীরা বৃষ্টি উপেক্ষা করে সকাল থেকে সমবেত হতে শুরু করেছ।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে দেখা গেছে বৃষ্টি উপেক্ষা করে কয়েকশ নেতাকর্মী সমাবেশস্থলে অবস্থান করছে। অনেকেই তাবু টাঙ্গিয়ে বিএনপির সাবেক সংসদ সদস্য এমএ জিন্নাহর বাড়ি ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কর উভয় পাশে অবস্থান করছে। দিন যত বাড়ছে নেতা-কর্মীরা ততই বাড়ছে।

বারইয়ারহাট পৌর বিএনপির আহ্বায়ক দিদারুল আলম মিয়াজী বলেন, বৃষ্টি বাধা উপেক্ষা করে ইতমধ্যে শত শত নেতা-কর্মী সভাস্থলে উপস্থিত হয়েছে। এখনো অনেকে পথে রয়েছে। আশা করছি মূল কর্মসূচি শুরু হওয়ার আগে সবাই উপস্থিত হবেন।

অন্যদিকে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে দায়িত্ব পালন করছেন মিরসরাই থানা পুলিশ।

উল্লেখ্য, কুমিল্লা থেকে চট্টগ্রাম অভিমুখে যাত্রা করবে বিএনপির রোডমার্চ। বৃহস্পতিবার বেলা ১২টায় মিরসরাই সদরে অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির ভাষণ দিবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, প্রধান বক্তার বক্তব্য রাখবেন স্থায়ী কমিটির অন্যতম সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন দলের ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, মীর মোহাম্মদ নাছির উদ্দিন, মোহাম্মদ শাহজাহান, সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম ও চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির আহ্বায়ক গোলাম আকবর খন্দকারসহ জেলা ও কেন্দ্রীয় কমিটির নেতারা।