মেসিকে যে কারণে ধারেও নিতে পারছে না বার্সা

মেসিকে যে কারণে ধারেও নিতে পারছে না বার্সা

মেসি

যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারে সিনসিনাটির কাছে ১-০ গোলে হারের পর ইন্টার মায়ামির প্লে অফ খেলার সকল দুয়ার বন্ধ হয়ে গেছে। যে কারণে আসছে নভেম্বরে জাতীয় দলের হয়ে বিশ্বকাপ বাছাইয়ে ডিউটি পালনের পর অখণ্ড অবসর সময় পার করবেন লিওনেল মেসি। এমন পরিস্থিতিতে শীতকালীন উইন্ডোতে আর্জেন্টাইন মহাতারকার ধারে বার্সেলোনায় যাওয়ার গুঞ্জন শুরু হয়েছে।

এমন গুঞ্জনে বার্সেলোনার ডাগআউটে মেসিকে দেখতে উন্মুখ হয়ে আছেন তার ভক্ত-সমর্থকরা। এমন হলে তার কোটি ভক্তকূল নিশ্চিত আনন্দের জোয়ারে ভাসবেন। তবে দুঃখজনক হলেও সত্য যে এমনটা ঘটার কোনো সম্ভাবনাই নেই। সংবাদমাধ্যম কিংবা সোশাল মিডিয়ায় যা শোনা গেছে তার সবই গুজব। স্প্যানিশ গণমাধ্যম মুন্দো ডেপোর্তিভো এই তথ্যই প্রকাশ করেছে।

 

মেসির বার্সেলোনায় ধারে খেলতে যাওয়ার গুঞ্জনকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন ইন্টার মায়ামির আর্জেন্টাইন কোচ টাটা মার্টিনো। তিনি বলেছেন, ‘মেসি যদি বার্সায় যায় তবে সেটা কেবল বেড়াতে, খেলতে নয়।’

এদিকে বার্সেলোনার পক্ষেও মেসিকে নিয়ে আসা একরকম অসম্ভব। মেসি যদি নামমাত্র বেতনেও আসেন, তবুও লা লিগা কর্তৃপক্ষের বেতন কাঠামো সংক্রান্ত হিসাবনিকাশের বেড়াজালে পড়তে হবে বার্সাকে।

এছাড়াও বার্সার নজর রয়েছে ১৮ বছর বয়সী ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ভিক্টোর রোক ফেরেইরার দিকে। জানুয়ারির শীতকালীন দলবদলের মৌসুমে তাকে নিজেদের করে নিতে চায় বার্সেলোনা।