আজ থেকে মাঠে গড়াচ্ছে সিসিএল’র বাকি ম্যাচ

আজ থেকে মাঠে গড়াচ্ছে সিসিএল’র বাকি ম্যাচ

সংগৃহীত

নানা আলোচনা-সমালোচনার পর আবারও শুরু হচ্ছে শোবিজ তারকাদের নিয়ে আয়োজিত সেলিব্রেটি ক্রিকেট লিগের (সিসিএল) বাকি ম্যাচগুলো। মঙ্গলবার (১৭ অক্টোবর) সকালে রাজধানীর মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে বসবে এ আসর।

আয়োজক প্রতিষ্ঠান জি নেক্সটের পক্ষ থেকে জানানো হয়েছে, গেল ২৯ সেপ্টেম্বর অনাকাঙ্ক্ষিত ঘটনার কারণে খেলা যেখানে স্থগিত হয়েছিল, সেখান থেকেই নতুন করে শুরু হবে। বাকি থাকা নির্ধারিত ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। এরপর যথানিয়মে হবে সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ।

মঙ্গলবার (১৭ অক্টোবর) সকাল ১০টায় নির্মাতা সকাল আহমেদের নেতৃত্বাধীন ভার্সেটাইল ডমিনেটরসের বিপক্ষে মাঠে নামবে রায়হান রাফীর দল অ্যাভেঞ্জারস। এরপর বেলা সাড়ে ১১টায় মুখোমুখি হবে চয়নিকা চৌধুরীর দল গোল্ডস্যান্ডস স্ট্রাইকারস ও গিয়াসউদ্দিন সেলিমের এসজেএল ক্রেজি। দুপুর একটায় অনুষ্ঠিত হবে সকাল আহমেদের ভার্সেটাইল ডমিনেটরস বনাম মুহাম্মদ মোস্তফা কামাল রাজের গিগাবাইট স্কোরারস ম্যাচটি।

আয়োজক কমিটির সদস্য অর্ণিল হাসান রাব্বি বলেন, লিগের আটটি দলের অধিনায়কের সঙ্গে আলোচনার পর আমরা ১৭ অক্টোবর খেলা পরিচালনার সিদ্ধান্ত নিয়েছি। এই এক দিনেই ফাইনালসহ বাকি থাকা সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, গত ২৮ সেপ্টেম্বর শুরু হয় সিসিএল’র প্রথম আসর। কিন্তু দ্বিতীয় দিনই ঘটে বিপত্তি। নির্মাতা দীপংকর দীপনের দলের ওপর হামলা চালায় মোহাম্মদ মোস্তফা কামাল রাজের টিমের কয়েক সদস্য। এ ঘটনায় বন্ধ হয়ে যায় খেলা। পুরো আয়োজন ঘিরেই দেখা দেয় অনিশ্চয়তা। তবে আয়োজকরা আশ্বস্ত করেন, হামলাকারীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হয়েছে। সেই সঙ্গে পুনরায় খেলাও অনুষ্ঠিত হবে।

সিসিএল-এ মোট আটটি দল অংশ নিয়েছে। প্রতি দলে পুরুষ ও নারী তারকা মিলিয়ে ১৬ জন সদস্য রয়েছেন। তবে মাঠে খেলতে পারবেন আটজন। এর মধ্যে অন্তত দুজন নারী সদস্যের অংশগ্রহণ আবশ্যক।