সিরাজগঞ্জে ভোট কেন্দ্র স্থানান্তরের দাবিতে পাল্টা মানববন্ধন

সিরাজগঞ্জে  ভোট কেন্দ্র স্থানান্তরের দাবিতে পাল্টা মানববন্ধন

ছবিঃ সংগৃহীত।

ভোট প্রদানে বাধা, নির্যাতন ও হুমকি সহ নানা জটিলতা নিরসনে সিরাজগঞ্জের বেলকুচির ধুকুরিয়াবেড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের রওশনিয়া দাখিল মাদ্রাসা থেকে ভোট কেন্দ্র স্থানান্তর করে ধুলদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে স্থাপনের দাবিতে ঘন্টাব্যাপী পাল্টা মানববন্ধন করেছে দুলদিয়ারবাসি।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে ধুলদিয়া দক্ষিনপাড়া তালতলা সড়কে ১ কিলোমিটার জুড়ে এ মানববন্ধনে বিভন্ন শ্রেনী পেশার মানুষ অংশ নেয়।

 

 

বিশিষ্ট সমাজ সেবক বেলায়েত প্রামানিকের সভাপতিত্বে এসময় ধুকুরিয়াবেড়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক কেএম মহসিন রেজা, বেলকুচি উপজেলা সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি সাইফুল ইসলাম মাষ্টার, সমাজ সেবক ওয়াজেদ আলী, আওয়ামীলীগ নেতা আব্দুল বারিক, আব্দুল আলীম ও সোবহান আলী বক্তব্য রাখেন।

এসময় বক্তারা বলেন, জাতীয় ও স্থানীয় নির্বাচনে প্রায় প্রতিটি ভোটের সময় কল্যাণপুর রওশনিয়া দাখিল মাদ্রাসা কেন্দ্রে বিশৃঙ্খলা হয়। বিশেষ করে ওই ভোট কেন্দ্রের মাঠে ভোটার সংকুলান হয় না। এছাড় বৃহৎ ধুলদিয়া গ্রাম থেকে প্রায় তিন কিলোমিটার দুরত্বে এ ভোট কেন্দ্র হওয়ায় সেখানাকর প্রভাবশালীরা ভোটারদেরকে নানা অজুহাতে মারপিট ও হামলা-নির্যাতন করে থাকে। এজন্য সুষ্ঠ ভোটাধিকার প্রয়োগে ধুলদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে স্থাপনের দাবি জানাই।