সহকর্মীর বায়ুপথে বাতাস ঢুকিয়ে হত্যার অভিযোগে যুবক গ্রেফতার

সহকর্মীর বায়ুপথে বাতাস ঢুকিয়ে হত্যার অভিযোগে যুবক গ্রেফতার

সংগৃহীত

নীলফামারীর সৈয়দপুরে পায়ুপথে বাতাস ঢুকিয়ে সহকর্মীকে হত্যার অভিযোগে মোরশেদুল ইসলাম নামে যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২০ অক্টোবর) তারাগঞ্জের জদ্দিপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়।

নিহত যুবক সৈয়দপুর উপজেলার খাতামধুপুর ইউনিয়নের মালিপাড়ার ওভেন চন্দ্রের ছেলে। সে একই এলাকার আলহাজ্ব নমীর উদ্দীন অটো রাইস মিলের শ্রমিক ছিলেন।

গ্রেফতারকৃত যুবক মোরশেদুল রংপুরের তারাগঞ্জ উপজেলার জদ্দিপাড়ার বাসিন্দা।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে সৈয়দপুরের খাতামধুপুর মালিপাড়ার এলাকার আলহাজ্ব নমীর উদ্দীন অটো রাইস মিলের কর্মচারী ওধির চন্দ্র ও মোরশেদুল হাওয়ার মেশিন দিয়ে ধান পরিষ্কার করছিলেন। এ সময় ওধিরের শরীর পরিষ্কারের সময় হাওয়ার মেশিন দিয়ে মোরশেদুল ওধিরের পায়ুপথে হাওয়া দিলে তার পেট ফুলে যায়। ঘটনাস্থলেই জ্ঞান হারালে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে রাত সাড়ে ১০টার দিকে চিকিৎসকধীন অবস্থায় মারা যায়।

অটোরাইস মিলের মালিক নমীর উদ্দীন বলেন, ঘটনা সময় আমি মিলে ছিলাম না। সেখানে ৬ জন কর্মচারী কাজ করছিল। পরে এসে শুনি ধান পরিস্কারের যন্ত্র দিয়ে গায়ের ময়লা পরিস্কারের সময় ভুলবসত পায়ুপথে বাতাস প্রবেশ করলে ওধির গুরুতর অসুস্থ হয়ে পড়ে। পরে রংপুর হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

সৈয়দপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন,বিষয়টি জানার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নীলফামারী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আজ সকালে মোরশেদুলকে তার বাড়ি থেকে আটক করা হয়। বিকেলে নিহতের ছেলে বাদী হয়ে মোরশেদুলের নামে থানায় একটি হত্যা মামলা করেন। এই মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।