মিঠামইনে প্রেসিডেন্ট রিসোর্ট ঘুরে দেখলেন সাবেক রাষ্ট্রপতি

মিঠামইনে প্রেসিডেন্ট রিসোর্ট ঘুরে দেখলেন সাবেক রাষ্ট্রপতি

সংগৃহীত

কিশোরগঞ্জের মিঠামইনের প্রেসিডেন্ট রিসোর্ট ঘুরে দেখেছেন সাবেক রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। এ সময় রিসোর্টে সাংস্কৃতিক অনুষ্ঠানও উপভোগ করেন তিনি।

বুধবার (২৫ অক্টোবর) বিকেল ৪টার দিকে আবদুল হামিদ তার গ্রামের বাড়ি কামালপুর থেকে ইঞ্জিনচালিত ট্রলারযোগে প্রেসিডেন্ট রিসোর্টে যান। এ সময় তার ছোট বোন মিঠামইন উপজেলা পরিষদের চেয়ারম্যান আসিয়া আলম ও ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ সঙ্গে ছিলেন।

মিঠামইন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সমীর কুমার বৈষ্ণ বলেন, সাবেক রাষ্ট্রপতি আবদুল হামিদ ২১ অক্টোবর থেকে কিশোরগঞ্জ সফরে রয়েছেন। তিনি এতদিন কিশোরগঞ্জ জেলা সদর ছাড়াও মিঠামইনে নিজ এলাকার বিভিন্ন জায়গা ঘুরে দেখেন। বিকেলে তিনি প্রেসিডেন্ট রিসোর্ট পরিদর্শনে যান।

ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম অল-ওয়েদার সড়কের মিঠামইন জিরো পয়েন্ট থেকে তিন কিলোমিটার দূরে ঘাগড়া ইউনিয়নের হোসেনপুরে দক্ষিণের হাওরে প্রেসিডেন্ট রিসোর্টের অবস্থান। ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদের ছোট ভাই ডা. এ বি এম শাহরিয়ার তার হাওরের পৈতৃক সম্পত্তির ৩০ একর জায়গায় গড়ে তুলছেন এই প্রেসিডেন্ট রিসোর্ট।