ফরিদপুরে আগুনে পুড়ে ছাই ৫ দোকান

ফরিদপুরে আগুনে পুড়ে ছাই ৫ দোকান

ছবিঃ সংগৃহীত।

ফরিদপুরের নগরকান্দায় আগুনে পুড়ে ছাই হয়ে গেছে পাঁচটি দোকান। সোমবার (৩০ অক্টোবর) ভোর ৪টার দিকে উপজেলার বিনোকদিয়া বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সূত্রে জানা গেছে, সোমবার ভোর ৪টার দিকে বিনোকদিয়া বাজারের কুটি মিয়া মার্কেটের একটি দোকানের পেছনে হঠাৎ আগুন জ্বলতে দেখা যায়। মুহূর্তের মধ্যে আগুন আরও চারটি দোকানে ছড়িয়ে পড়ে। স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করেন। খবর পেয়ে নগরকান্দা থেকে ফায়ার সার্ভিসের একটি দল এসে প্রায় ঘণ্টা ব্যাপী চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ততক্ষণে পরিতোষের ফার্নিচারের দোকান, সাইফুল ইসলামের ডেকোরেটর, অলিম্পিক বিস্কুটের ডিলার নাজমুল হাসান টনির দোকান, বিস্কুট কোম্পানির ডিলার সুশান্তর দোকান এবং হক বিস্কুট ও জুসের ডিলার বায়েজিদের দোকান আগুনে পুড়ে ছাই হয়ে যায়। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা সবকিছু হারিয়ে নিঃস্ব হয়ে গেছেন।

এ ব্যাপারে কুটি মিয়া মার্কেটের মালিক মশিউর রহমান মশি বলেন, এই অগ্নিকাণ্ডে আমাদের মার্কেটের পাঁচটি দোকান ও দোকানের সম্পূর্ণ মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

নগরকান্দা ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. শরিফুল ইসলাম বলেন, ভোর ৪টা ২০ মিনিটের দিকে খবর পাই। সেখানে গিয়ে ১ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। এ সময় ঘটনাস্থলের পাশে থাকা আরও একটি মার্কেট ও একটি ব্যাংককে আগুন থেকে রক্ষা করা হয়।