প্রধানমন্ত্রী নমিনেশন দিলে অবশ্যই নির্বাচন করব: ফেরদৌস

প্রধানমন্ত্রী নমিনেশন দিলে অবশ্যই নির্বাচন করব: ফেরদৌস

সংগৃহীত

প্রধানমন্ত্রী নমিনেশন দিলে অবশ্যই নির্বাচন করব। আর না দিলেও নৌকা মার্কার সাথে আওয়ামী লীগের সঙ্গে থাকব এবং নৌকার প্রচারে কাজ করে যাব বলে জানিয়েছেন চিত্রনায়ক ফেরদৌস।

এসময় তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ওপর নির্মিত সিনেমা ‘মুজিব’ সকলকে দেখার আহবান জানিয়ে চলচিত্রের নায়ক ফেরদৌস আহমেদ বলেন, একটি স্বাধীন সার্বভৌম রাষ্ট্রের পিতা বঙ্গবন্ধু দলমত নির্বিশেষে সকলের ঊর্ধ্বে।

রোববার (৫ নভেম্বর) বিকেলে রংপুর নগরীর জিএল রায় রোডে অবস্থিত এস এস টাওয়ারে রেমন্ড শপের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

নায়ক বলেন, বাংলাদেশের কারিগর, বাংলাদেশের রুপকার, তিনি দেশের জন্য পরিবারসহ যে আত্মত্যাগ করে গেছেন তা এ প্রজন্মের কাছে তুলে ধরা দরকার। এই সিনেমাটা বর্তমান প্রজন্মের জন্য অনেক শিক্ষণীয়। এই সিনেমার মাধ্যমে অনেক কিছু জানার আছে। তাই হলে গিয়ে মুজিব সিনেমাটা দেখা দরকার।

এ নায়ক আরও বলেন, আমাদের দেশে ভালো সিনেমা তৈরি হচ্ছে। আমাদের দেশের চলচিত্রকে এগিয়ে নিতে সকলের হলে গিয়ে সিনেমা দেখা দরকার। এসময় তিনি পূণরায় হলে গিয়ে সিনেমা দেখার অনুরোধ জানান।

চলচিত্র নায়ক ফেরদৌস আহমেদ বলেন, সামনে নির্বাচন, সেই নির্বাচনে দেখে বুঝে ভোট দিবেন। আমি আহবান জানাচ্ছি আবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করবো। কেননা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশটাকে সুন্দর করে সাজাচ্ছেন।

তিনি একের পর এক মেগা প্রকল্পের মাধ্যমে দেশকে উন্নয়নের শিখরে নিয়ে যাচ্ছেন। তাই আমাদের সকলের উচিত প্রধানমন্ত্রীকে আবোর ভোট দিয়ে নির্বাচিত করা। তাহলের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা হবে।

নির্বাচনে অংশ নেওয়া প্রসঙ্গে ফেরদৌস বলেন, প্রধানমন্ত্রী নমিনেশন দিলে অবশ্যই নির্বাচন করব। আর না দিলেও নৌকা মার্কার সাথে আওয়ামী লীগের সঙ্গে থাকব এবং নৌকার প্রচারে কাজ করে যাব।

রেমন্ডের শপ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, বিশেষ অতিথি ছিলেন এস এস টাওয়ারের চেয়ারম্যান আলহাজ্ব মশিউর রহমান, বাংলার চোখের চেয়ারম্যান তানবীর হোসেন আশরাফী, ২৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রফিকুল আলম, জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাব্বির আহমেদ। সভাপতিত্ব করেন রেমন্ড শপের ব্যবস্থাপনা পরিচালক শরীফ হোসেন খান।

এদিকে নায়ক ফেরদৌস আসায় রংপুরের বিভিন্ন এলাকা থেকে ভক্তরা ছুটে আসেন। সবাই ফেরদৌসের সঙ্গে দেখা করেন এবং সেলফি তুলেন। এসময় ফেরদৌসও সবার সঙ্গে হাতমেলান এবং সৌজন্য কথা বলেন।