ঠাকুরগাঁওয়ে রিফাত হত্যা মামলায় গ্রেফতার ৭

ঠাকুরগাঁওয়ে রিফাত হত্যা মামলায় গ্রেফতার ৭

প্রতীকী ছবি

ঠাকুরগাঁওয়ের রুহিয়া থানা এলাকায় অটোচালক রিফাত হত্যা মামলায় সাত জনকে গ্রেফতার করেছে জেলার পুলিশ ইনভেস্টিগেশন ব্যুরো (পিবিআই)।

বুধবার (৮ নভেম্বর) সকালে ঠাকুরগাঁও পিবিআই কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন অতিরিক্ত ডিআইজি (পিবিআই) মাহফুজ্জামান আশরাফ।

   আটককৃতরা হলেন, রবিউল ইসলাম (১৬) পিতা: হালিম উদ্দিন, কামরুল হাসান (২৪) পিতা: মৃত আশরাফ চৌধুরী, এরাজ উদ্দিন (৬২) পিতা: মৃত চৈতন, জাহাঙ্গীর আলম (৩২), অতুল বর্ম্মন (৩২), আলমগীর হোসেন ও নাসির উদ্দিন। এরা প্রত্যেকেই পঞ্চগড় জেলার বাসিন্দা ও অটো চুরি সিন্ডিকেটের সাথে জড়িত।

পিবিআই জানায়, পিবিআই ঠাকুরগাঁও জেলার সার্বিক তত্ত্বাবধানে মামলার তদন্তকারী কর্মকর্তা রবিউল ইসলাম (এসআই) ও একটি চৌকস টিমের সহায়তায় আসামি গ্রেফতার করা হয় ও আলামত জব্দ করা হয়। মূলত অটো চার্জার ছিনতাই এর উদ্দেশ্যেই এই হত্যাকাণ্ডটি ঘটেছিল। পুরো চক্রটিকে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, গত মাসের ১৬ তারিখ অটোচালক রিফাতের গলাকাটা মরদেহ ধানক্ষেত থেকে উদ্ধার করে রুহিয়া থানা পুলিশ। হত্যার কোন ক্লু না থাকায় এর তদন্তভার পরে পিবিআই এর উপর। ডিজিটাল প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে হত্যাকারীদের শনাক্ত এবং তাদের জবানবন্দি গ্রহণের পর সাত জনকে গ্রেফতার করে পিবিআই।