জাতির পিতার সমাধিতে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর শ্রদ্ধা

জাতির পিতার সমাধিতে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর শ্রদ্ধা

জাতির পিতার সমাধিতে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে শ্রদ্ধা নিবেদন করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম।পিরোজপুর ১ আসন থেকে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন পাওয়ার পর তিনি আজ মঙ্গলবার ঢাকা থেকে পিরোজপুর যাওয়ার পথে নেতাকর্মীদের সাথে নিয়ে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি-সৌধে আসেন।

দুপুর সাড়ে ১২টার দিকে তিনি নেতা-কর্মীদের সাথে নিয়ে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি-সৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে তিনি কিছুক্ষণ বেদীর পাশে নিরবে দাঁড়িয়ে থেকে স্বাধীন বাংলাদেশের মহান স্থপতির প্রতি গভীর সম্মান প্রদর্শন করেন।এরপর পবিত্র ফাতেহা পাঠ করে তিনি বঙ্গবন্ধু, ৭৫ এর ১৫ আগস্টের শহীদ ও মহান মুক্তিযুদ্ধে আত্ম-উৎসর্গকারী ৩০ লাখ শহীদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাতে অংশ নেন। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, সাফল্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয় ।

মন্ত্রী পরে বঙ্গবন্ধু সমাধি-সৌধের প্রশাসনিক ভবনে যান। সেখানে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন। এরপর তিনি টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর স্মৃতিবিজড়িত স্থানসমূহ পরিদর্শন করেন।এ সময় নাজিরপুর, পিরোজপুর সদর ও ইন্দুকানি উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। পরে তিনি নেতাকর্মীদের বিশাল বহর নিয়ে টুঙ্গিপাড়া থেকে পিরোজপুরের উদ্দেশ্যে রওনা দেন।

সূত্র : বাসস