প্রেম করতে রাজি না হওয়ায় ছাত্রীর দুই গাল ক্ষতবিক্ষত করল বখাটে

প্রেম করতে রাজি না হওয়ায় ছাত্রীর দুই গাল ক্ষতবিক্ষত করল বখাটে

ছবিঃ সংগৃহীত।

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক স্কুলছাত্রীর দুই গাল ব্লেড দিয়ে ক্ষতবিক্ষত করল সাব্বির হাওলাদার নামে এক বখাটে কিশোর।ঘটনায় সোমবার রাতে গুরুতর আহত ওই ছাত্রীর মা বাদী হয়ে বখাটে সাব্বির হাওলাদারের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় মামলা দায়ের করেন।

 

সাব্বির উপজেলার দক্ষিণ বড়মাছুয়া গ্রামের বাসিন্দা মহারাজ হাওলাদারের ছেলে।

 

মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঠুটাখালী গ্রামের বাসিন্দা সৌদি প্রবাসীর ৯ম শ্রেণীতে পড়ুয়া মেয়ে স্থানীয় মাধ্যমিক বিদ্যালয় থেকে পরীক্ষা শেষে ২৬ নভেম্বর রবিবার দুপুরে বাড়ি ফিরছিল। পথে বখাটে সাব্বির ও তার সহযোগী কথার ছলে ওই ছাত্রীর পথরোধ করে। একপর্যায় বখাটে সাব্বির হাতে থাকা ব্লেড দিয়ে ওই ছাত্রীর দুই গাল ক্ষতবিক্ষত করে পালিয়ে যায়। 

পরে সহপাঠী স্থানীয়রা গুরুতর আহত স্কুলছাত্রীকে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। খবর পেয়ে মঠবাড়িয়া থানা পুলিশ হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করেন।

 

মঠবাড়িয়া থানার ওসি অপারেশন্স মো. আব্দুল হালিম তালুকদার বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করে বলেন, বখাটে কিশোর সাব্বির হাওলাদারকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। শিগগিরই তাকে গ্রেফতার করা সম্ভব হবে।