নির্বাচন পেছানোর আর সুযোগ নেই : হানিফ

নির্বাচন পেছানোর আর সুযোগ নেই : হানিফ

নির্বাচন পেছানোর আর সুযোগ নেই : হানিফ

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, সাধারণ দৃষ্টিতে এই নির্বাচন পেছানো বা আর পুর্নবিচেনার কোন সুযোগ নেই। এই ভোট নিয়ে কোন চ্যালেঞ্জ নেই। কারণ সাধারণ মানুষের উৎসাহ, উৎসব- আমেজে একটি অবাধ সুষ্ঠু নির্বাচন হতে যাচ্ছে। ভয়েস অব অ্যামেরিকার প্রতিবেদন নিয়ে প্রশ্নের জবাবে হানিফ বলেন, সব রকম চেষ্টার পরও যদি কোন দল নির্বাচনে না আসে তবে এই নির্বাচন পক্ষপাতমূলক বলা যাবে না। সেটা বাংলাদেশের এই নির্বাচনের বাস্তব চিত্র নয়।

আজ বৃহস্পতিবার বেলা ১২টায় নিজের মনোনয়নপত্র জমা দিয়ে হানিফ সাংবাদিকদের এসব কথা বলেন। মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ দিনে কুষ্টিয়ায় জেলা রিটানিং কর্মকর্তার কাছে কুষ্টিয়া-৩ সদর আসন থেকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন হানিফ। পিটিআই রোডের নিজ বাসভবন থেকে নেতা-কর্মীদের সাথে নিয়ে হেটে এসে মনোনয়নপত্র জমা দেন হানিফ।

একই সাথে আরো একজন হেভিওয়েট প্রার্র্থী কুষ্টিয়া-৪ কুমারখালী-খোকসা আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এমপি তার মনোনয়নপত্র জমা দেন। জেলা প্রশাসক ও জেলা রিটানিং কর্মকর্তা এহেতেশাম রেজা মনোনয়নপত্র গ্রহন করেন। এর আগে কুষ্টিয়া জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন কুষ্টিয়া সদর আসনের দলীয় মনোনয়নপত্র জমা দেন। এছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের মনোনীত ও স্বতন্ত্র প্রার্থীরা তাদের মনোনয়পত্র জমা দিয়েছেন।