সভাপতির পর এবার ইবি ছাত্রলীগ সহসভাপতির কথোপকথন ফাঁস

সভাপতির পর এবার ইবি ছাত্রলীগ সহসভাপতির কথোপকথন ফাঁস

সভাপতির পর এবার ইবি ছাত্রলীগ সহসভাপতির কথোপকথন ফাঁস

গত কয়েকদিনে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাতের বেশ কয়েকটি অডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এগুলোতে নিয়োগের অর্থ লেনদেন নিয়ে কথা বলতে শোনা যায় তাকে। এ নিয়ে আলোচনা সমালোচনার মাঝেই এবার শাখা ছাত্রলীগের সহসভাপতি (১) তন্ময় সাহা টনির 'কণ্ঠ সদৃশ' একটি কথোপকথন ফাঁস হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

অডিওতে শাখা ছাত্রলীগের সহ-সভাপতি পদ থেকে ভারপ্রাপ্ত সভাপতি হওয়া সংক্রান্ত বিষয়ে কথা বলতে শোনা যায়। গত সোমবার (২৭ নভেম্বর) রাতে ‘জান্নাতুল ফেরদৌস স্নিগ্ধা’ নামে ফেসবুক আইডি থেকে ১ মিনিট ৩২ সেকেন্ডের একটি অডিও ক্লিপ ফাঁস হয়। এর আগে সম্প্রতি শাখা ছাত্রলীগ সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাতের দুটি ফোনালাপের অডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিল। ফাঁস হওয়া ওই অডিওতে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি বরিকুল ইসলাম বাঁধন তাকে (তন্ময় সাহা টনি) শাখা ছাত্রলীগের সহ-সভাপতি থেকে ভারপ্রাপ্ত সভাপতি করার আশ্বাস দিয়েছেন বলে উল্লেখ করা হয়। এছাড়া শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাতের নামে যে অভিযোগ আছে তা ফেসবুকে ভাইরাল করে একটা ইস্যু তৈরি করে ও নিউজ করে সভাপতি পদ থেকে সারানোর কথা অডিওতে বলতে শোনা যায়। অডিওর বিষয়ে শাখা ছাত্রলীগের সহ-সভাপতি তন্ময় সাহা টনি বলেন, এর সাথে আমার কোন সংশ্লিষ্টতা নেই। আমি আমার জায়গায় সৎ আছি। আমার দ্বারা শাখা ছাত্রলীগ বিতর্কিত হবে না। আমার বিরুদ্ধে যেদিন অভিযোগ আসবে স্বেচ্ছায় পদত্যাগ করবো।

 এ বিষয়ে শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত বলেন, ‘একটা মহল পদের লোভে আমার বিরুদ্ধে এমন ঘটনা ঘটিয়েছে। তা এই অডিওর মাধ্যমে উঠে এসেছে। বিষয়টি আমরা কেন্দ্রকে জানিয়েছি। তারা তদন্ত করুক। এমন ঘটনার সাথে তার (টনির) যদি সংশ্লিষ্টতা থাকে তাহলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করার দাবি জানাচ্ছি।’